Breaking News
Home / বিনোদন / অনেক দিন পর প্রিয় বন্ধুকে দেখে কেঁদে ফেললেন কেট উইন্সলেট

অনেক দিন পর প্রিয় বন্ধুকে দেখে কেঁদে ফেললেন কেট উইন্সলেট

অনলাইন ডেস্কঃ

প্রিয় বন্ধু লিওনার্দো ডি’ক্যাপ্রিওকে পেয়ে কান্না আটকাতে পারেননি ব্রিটিশ অভিনেত্রী কেট উইন্সলেট। ১৯৯৭ সালে মুক্তি পাওয়া বিশ্ব কাঁপানো সিনেমা টাইটানিক এ তাদের রোমান্স ঝড় তুলেছিলো ভক্তদের মনে। এরপর রুপালী পর্দায় আরও বেশ কয়েকবার জুটি হিসেবে অভিনয় করলেও ব্যক্তিজীবনে তারা মূলত বন্ধু। শুধু বন্ধু না বেশ অন্তরঙ্গ বন্ধুত্ব তাদের। সম্প্রতি লস অ্যাঞ্জেলেসে ৩ বছর পর লিওনার্দোর সাথে দেখা হয়েছে কেটের। এ সাক্ষাতে দীর্ঘদিন পর পুরোনো বন্ধুকে পেয়ে কান্না আটকাতে পারেননি কেট।

ছবি: সংগৃহীত

করোনা মহামারির কারণে বিশ্বব্যাপী চলাফেরায় বিধিনিষেধ থাকায় দেখা হয়নি বিশ্বব্যাপী। অনেকেই সাক্ষাৎ পাচ্ছেন না প্রিয়জনদের। কেট-লিও’র বেলায়ও এর ব্যতিক্রম ঘটেনি। এরমধ্যে মহামারিসহ সময় চলে গেছে তিন বছর।

লিও’র সাথে সাক্ষাৎ প্রসঙ্গে কেট বলেন, আমরা নিজেদের দেশ থেকেই বেরোতে পারছিলাম না। মহামারিতেও আমরা একে অপরকে খুব মিস করেছি। লিও আমার বন্ধু, খুবই কাছের বন্ধু। আমাদের পরিচয় ২৩ বছরের, আর এটা এমন নয় যে আমি নিউইয়র্কে আছি আর সে লন্ডনে, মাঝের পুরোটা সময় আমি ওকে মিস করেছি।

কেট আরও বলেন, লিও একজন খাঁটি ও দায়িত্বশীল মানুষ। ও আমার দারুণ বন্ধু, সবসময় বন্ধু হিসেবে ছিল। লিও শুধু আমারই বন্ধু এমন না, টাইটানিকে আমাদের সাথে কাজ করেছেন এমন অনেকের সাথেই এখনও যোগাযোগ আছে ওর।

উল্লেখ্য, সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে লিওনার্দো ডিক্যাপ্রিও’র ডোন্ট লুক আপ সিনেমাটি। আর টাইটানিকের নির্মাতা জেমস ক্যামেরনের বহুল প্রতীক্ষিত অ্যাভাটার টু’তে দেখা যাবে কেট উইন্সলেটকে।

About parinews