Breaking News
Home / জেলা সংবাদ / আওয়ামীলীগ নেতার নামে মিথ্যাচার ও অপ্রচারের প্রতিবাদ

আওয়ামীলীগ নেতার নামে মিথ্যাচার ও অপ্রচারের প্রতিবাদ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক ছাত্রলীগনেতা মাহিবুল হাসান মুকিতকে নিয়ে মিথ্যাচার ও অপপ্রচাররের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(১৯ এপ্রিল) দুপুরে জেলা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে জেলার সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও জেলা যুবলীগের সহসভাপতি আনোয়ারুল কবির সজল। তিনি বলেন, মাহিবুল হাসান মুকিত ছিলেন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা। বর্তমানে পলাশবাড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক।
মুকিতের পবিবার জামাতের সাথে সংশ্লিষ্ট। তার বাবা জামাতের ভারপ্রাপ্ত আমীর ও মা মহিলা জামাতের সদস্য ছিলেন বলে কয়েকটি অনলাইন পোর্টালে সংবাদ প্রচার হয়। যা একেবারে ভিত্তিহীন ও বানোয়াট। কোন রকম দালিলিক প্রমাণ ছাড়াই জামাত সাথে জড়িত থাকার মিথ্যা অভিযোগ তোলা হয়েছে। যা অত্যন্ত দু:খজনক, প্রশ্নবিদ্ধ ও আপত্তিকর। সংাবাদ সম্মেলন থেকে সকল সংবাদ মাধ্যমের প্রতি সুনির্দিষ্ট এবং দালিলিক তথ্য প্রমাণ ছাড়া এ ধরনের অভিযোগ বর্জন করা আহবান জানানো হয়।
সংবাদ সম্মেলনে গাইবান্ধা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াজেদ হাসান শাওন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইউসুফ আলী জোয়াদ্দার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও গাইবান্ধা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক খন্দকার তানভির রহমান তুহিন, জেলা ছাত্রীগের সাবেক যুগ্ম আহবায়ক রাহাত মাহমুদ রনি, গাইবান্ধা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নুর রহমান মিজান, পলাশ উপজেলা শাখার সাবেক ছাত্রলীগের সভাপতি মাহমুজ্জামান প্রান্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

About parinews