Breaking News
Home / জেলা সংবাদ / আগামীকাল গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৮ ইউনিয়নে অনুষ্ঠিত হবে নির্বাচন

আগামীকাল গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৮ ইউনিয়নে অনুষ্ঠিত হবে নির্বাচন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ ষষ্ঠ ধাপে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৮ ইউনিয়নে ইভিএম এর মাধ্যমে অনুষ্ঠিত হবে নির্বাচন। ভোটগ্রহণের লক্ষ্যে কেন্দ্রগুলোতে পাঠানে হচ্ছে নির্বাচনী সরঞ্জম। সোমবার (৩০জানুয়ারি) সকাল থেকে সাদুল্লাপুর উপজেলা পরিষদ চত্বর হতে নির্বাচনী সরঞ্জম কেন্দ্রে কেন্দ্রে পৌঁছাতে শুরু করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানা যায়, উপজেলার রসুলপুর, নলডাঙ্গা, দামোদরপুর, ফরিদপুর, ধাপেরহাট, ভাতগ্রাম, ইদিলপুর ও খোর্দ্দ কোমরপুর ইউনিয়নে আগামীকাল মঙ্গলবার (৩১জানুয়ারি) ইভিএম’র মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ওইসব ইউনিয়ন গুলোতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৮ জন, জাতীয় পার্টির ৫ জন, জাকের পার্টির ২ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ২জন, জাসদের ১ জন ও স্বতন্ত্র হিসেবে ৪১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। এছাড়া মহিলা সংরক্ষিত পদে ১৫০ ও সাধারণ সদস্য পদে ৪১০ জন প্রার্থী রয়েছে।

উপজেলার ৮ ইউনিয়নে মোট ভোটকেন্দ্র ৭৯টি ও ৫৭১টি ভোটকক্ষে ১ লাখ ৭১ হাজার ৫৭২ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ৮৫ হাজার ৪১ জন ও নারী ৮৬ হাজার ৫৩১ জন তাদের ভোটাধীকার প্রয়োগ করবেন।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*