Breaking News
Home / জেলা সংবাদ / আগামী ১১ নভেম্বর ইউনিয়নসহ সদর উপজেলার ১৩ টি ইউনিয়নে একযোগে ভোট গ্রহন

আগামী ১১ নভেম্বর ইউনিয়নসহ সদর উপজেলার ১৩ টি ইউনিয়নে একযোগে ভোট গ্রহন

গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ –সমর্থিত প্রার্থী ও তার লোকজনের বিরুদ্ধে নির্বাচনী কার্যালয়ে হামলা, ভাংচুর ও পোষ্টার পোড়ানোর অভিযোগ তুলেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী।

স্বতন্ত্র প্রার্থী জুলফিকার রহমান

মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে নিজ বাড়ীতে সংবাদ সম্মেলনের মাধ্যমে অভিযোগের বিষয়গুলো সাংবাদিকদের জানান আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী জুলফিকার রহমান। সংবাদ সম্মেলনে সাধারন জনগণসহ হাজার হাজার ভোটার অংশ নেয়।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, প্রতীক বরাদ্দ হওয়ার পর থেকেই আওয়ামী লীগ প্রার্থীর লোকজন প্রচার প্রচারনায় বাধা দিয়ে আসছে। বিভিন্ন সময় কর্মীদের মারধর ও হত্যার হুমকীও দিয়েছে। গেল গভীর রাতে নৌকা প্রতিকের পক্ষে ৩০ জনেব একটি বাহিনি মটরসাইকেল নিয়ে বল্লমঝাড় ইউনিয়নের মাঠের বাজার, ফোরকানি, কাজলঢোপ, রঘুনাথপুরসহ অন্তত ১০ টি এলাকার নির্বাচনী অফিস ভাংচুর করে। এ সময় কর্মীদের ভয়ভীতি প্রদর্শনসহ চেয়ার, টেবিল ভেঙ্গে পোষ্টারে আগুন লাগিয়ে দেয়।

এ ঘটনার, প্রতিকার চেয়ে জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা নির্বাচন অফিসসহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করা হয়েছে। সর্বোপরি সাংবাদিক সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী জুলফিকার রহমান একটি অবাধ ও সুষ্ঠূ নির্বাচন অনুষ্ঠিত করার জন্য প্রশাসনসহ সকলের প্রতি আহবান জানান।
আগামী ১১ নভেম্বর বল্লমঝাড় ইউনিয়নসহ সদর উপজেলার ১৩ টি ইউনিয়নে একযোগে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

About parinews