Breaking News
Home / খেলাধুলা / আজ প্রথম জয়ের লক্ষ্যে মুখোমুখি ভারত-নিউজিল্যান্ড

আজ প্রথম জয়ের লক্ষ্যে মুখোমুখি ভারত-নিউজিল্যান্ড

স্পোর্টস নিউজ

টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে প্রথম জয়ের লক্ষ্যে আজ মাঠে নামছে ভারত ও নিউজিল্যান্ড। দুই দলই পাকিস্তানের কাছে হার দিয়ে আসর শুরু করায় এখন ‘ডু অর ডাই’ ম্যাচে মুখোমুখি তারা। পরাজিত দলের জন্য শেষ চারের সম্ভাবনা অনেকটাই ফিকে হয়ে যাবে।

ছবি: সংগৃহীত

রোববার (৩১ অক্টোবর) দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

আসরে এখন পর্যন্ত একটি ম্যাচ খেলেছে কোহলির দল। কিন্তু চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে ১০ উইকেটে বড় পরাজয়ে এখনও গণমাধ্যম আর সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত তুলোধুনো করা হচ্ছে টিম ইন্ডিয়াকে।

তবে অধিনায়ক কোহলি মনে করেন সবার প্রত্যাশা অনেক বেশি বলেই এমন করেন। তবে কিউইদের বিপক্ষে নিজেদের সর্বোচ্চটা দিতেই মাঠে নামবে দল বলে জানান কোহলি।

ভিরাট কোহলি বলেন, সবাই আমাদের থেকে ভালো কিছু আশা করে তাই হারটা অনেকেই মেনে নিতে পারছে না। এটাই এখনকার দুনিয়ার নিয়ম হয়ে দাঁড়িয়েছে। তবে শাহিনশাহ যেভাবে আমাদের আটকে দিয়েছে, ট্রেন্ট বোল্টও একই রকম চেষ্টা করবে। এখন দলের ভেতর আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে হবে, চাপ না নিয়ে দলের জয় নিশ্চিত করতেই মাঠে নামবো আমরা।

ভারতের মতো এতো লম্বা সময় বিরতি না পেলেও নিউজিল্যান্ডও বের হতে মরিয়া হারের বৃত্ত থেকে। ভারতের টপ অর্ডারের ব্যাটিং দুর্বলতাকেই কাজে লাগাতে মরিয়া পেইসার ট্রেন্ট বোল্ট।

ট্রেন্ট বোল্ট বলেন, প্রথম ম্যাচে আশানুরূপ কিছু করতে পারি নি। তবে আমরা জানি আমাদের কাজ কি। আমাদের সামনে বেশ ভালোই সুযোগ রয়েছে পরের পর্বে যাবার। প্রতিটি ম্যাচ ধরে কাজ করতে হবে আমাদের।

টি-২০তে ভারত-নিউজিল্যান্ড সমানে-সমান। এখন পর্যন্ত ১৬ ম্যাচে সমান আটবার করে জিতেছে দু’দল। তবে টি-২০ বিশ্বকাপে দু’বারের দেখায় দুইবারই ভারতকে হারিয়েছে নিউজিল্যান্ড।

About parinews