Breaking News
Home / জেলা সংবাদ / আপনার সহযেগিতায় বেচে যেতে পারে একটা সুন্দর জীবন

আপনার সহযেগিতায় বেচে যেতে পারে একটা সুন্দর জীবন

গাইবান্ধাঃ মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ যদি এ কথাটি সত্য হয়ে থাকে তবে আপনার, আমার একটু সহযোগিতায় বেঁচে যেতে পারে একজন মেধাবী ছাত্রের জীবন। 

আপনার সহযেগিতায় বেচে যেতে পারে একটা সুন্দর জীবন

ছবিতে যাকে দেখতে পাচ্ছেন, সে সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের কুদ্দুস মিয়ার কনিষ্ঠ পুত্র, বয়স ১৬ বছর। সে তুলসীঘাট লাইট হাউজ স্কুল এন্ড কলেজ থেকে চলতি বছরে এসএসসি পরীক্ষা দিয়েছে। বর্তমানে বাম হাতের কব্জিতে একটি টিউমারে মরণব্যাধি ব্লাড ক্যানসার রোগে আক্রান্ত। তাঁর যথাযথ চিকিৎসার জন্য প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন। 
মা বাবাকে নিয়ে মানিকের পরিবারের ৬ সদস্য। অক্ষম বাবা এবং বড় ভাই মানসিক ভারসাম্যহীন হওয়ায় সংসারের দায়িত্ব নিতে হয়েছে বড় বোন কবিতা আক্তারকে।

কবিতা আক্তার তাঁর আত্মীয়-স্বজন ও মানবিক কিছু ব্যক্তির কাছে সামান্য কিছু অর্থের ব্যবস্থা করেতে পেরেছে, যা যথেষ্ট নয়। আপনাদের, আমাদের একটু সহায়তায় হয়তো মানিক মিয়া আবার সুস্থ হয়ে উঠতে পারেন। পৃথিবীর আলো-বাতাস, প্রকৃতি ও মানুষের সঙ্গে আরো কিছুদিন বেঁচে থাকতে পারবে তিনি। আসুন একটু সাহয্যের হাত বাড়িয়ে দিয়ে মানিকের মেধাকে বাঁচিয়ে রাখি আমরা। বাঁচিয়ে রাখি সুন্দর পৃথিবীর বুকে মানিককে। 
সাহায্য পাঠাতে পারেন বিকাশ পার্সোনাল- ০১৭২২-২৯৪৭৪৬ এই নম্বরে।

About parinews