Breaking News
Home / বিনোদন / আমার স্ত্রী-সন্তানকে নিয়েও মজা করা হয়, আমি কি চড় মারি

আমার স্ত্রী-সন্তানকে নিয়েও মজা করা হয়, আমি কি চড় মারি

ছবি: সংগৃহীত।

এবারের অস্কারে বিশ্বজুড়ে সবচেয়ে বেশি আলোচিত একটি চড়। অস্কারের মঞ্চে উইল স্মিথের থাপ্পড় খেয়ে অনাকাঙ্ক্ষিত এক পার্শ্ব অভিনেতা বনে গেছেন মার্কিন কমেডিয়ান ও অভিনেতা ক্রিস রক। স্ত্রীকে নিয়ে ঠাট্টা করায় এই কাণ্ড ঘটিয়েছেন সেরা অভিনেতা হিসেবে অস্কার জয়ী উইল। এ ঘটনার প্রতিক্রিয়ায় ভারতীয় অভিনেতা ও বিধায়ক সোহম চক্রবর্তী বলেছেন, বিভিন্ন অনুষ্ঠানে আমার স্ত্রীকে নিয়েও মজা করা হয়। তাই বলে কি আমিও উপস্থাপককে থাপ্পড় মারি! খবর আনন্দবাজার পত্রিকার।

সোহম বলেন, আমারও স্ত্রী-সন্তান আছে। অনেক সময় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হালকা করে তাদের নিয়েও রসিকতা করেন সঞ্চালক। আমি তো রেগে যাই না! বুঝি, পুরোটাই হয় মজার ছলে। উইলও সেটাই করতে পারতেন।

অবশ্য ক্রিস রককেও ছেড়ে কথা বলেননি তিনি। দোষ দু’পক্ষেরই উল্লেখ করে তিনি বলেন, দোষী দু’পক্ষই। সঞ্চালকের উচিত হয়নি এভাবে রসিকতা করা। বিশেষত যখন কোনো নারী যখন বিরল রোগে আক্রান্ত। তার বুঝে নেয়া উচিত ছিল, অস্কার মঞ্চে কী বলা যায় বা কতটা বলা যায়। ক্রিস রক সে সব না বুঝেই ঠাট্টা করে ফেলেছেন। পাশাপাশি এটাও ঠিক, স্মিথ অতটা প্রতিক্রিয়া না দেখাতেই পারতেন। তারও বোঝা উচিত ছিল, অস্কারের মঞ্চে এভাবে মেজাজ হারিয়ে চড় মারা যায় না। তিনি পরে সঞ্চালককে ডেকে বলতেই পারতেন। পুরো ঘটনা বিশ্ব দেখল। এতে আয়োজকদেরই মাথা হেঁট হলো।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*