Breaking News
Home / জেলা সংবাদ / আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে ঘিরে মজিবুর রহমান মজি র পথসভা ও উঠান বৈঠক অনুষ্টিত ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে ঘিরে মজিবুর রহমান মজি র পথসভা ও উঠান বৈঠক অনুষ্টিত ।

সুন্দরগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা সুুন্দরগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং বেলকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও নৌকার মনোনয়ন প্রতাশী মোঃ মজিবুর রহমান মজির পথসভা ও উঠান বৈঠক অনুষ্টিত হয়েছে । মঙ্গলবার সন্ধায় ইউনিয়নের জীগাবাড়ী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয়দের উপস্থিতে উঠান বৈঠক অনুষ্টিত হয়েছে।

এসময় স্থানীয়দের মধে বক্তব্য রাখেন, পল্লি চিকিৎসক মোঃ ফয়জার রহমান, ওহেদ আলী বাবু, আবু বক্কর সরকার, নাজিম উদ্দিন,সহকারী শিক্ষক ইলিয়াস আলী, শিক্ষক আনছার আলী মাষ্টার, মিলন বিদেশী সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ  উপস্থিত ছিলেন। এসময় স্থানীয়রা বলেন, মজিবুর রহমান মজি কোনো জনপ্রতিনিধি না হয়েও তিনি সবসময় মানুষের সেবা করে যাচ্ছেন। সুখে-দুঃখে সবার পাশে দাঁড়াচ্ছেন এবং বিভিন্ন সামাজিক কাজ করেন। এমন ব্যাক্তিকে  আমরা ইউনিয়ন বাসী চেয়ারম্যান নির্বাচিত করলে আমাদের রাস্তা ঘাট সহ আমাদের বিভিন্ন সমস্যা সমাধান হবে তাই মজিবুর রহমান মজি কে পুনরায় নৌকার মাঝি হিসাবে দেখতে চায় ।

এবিষয়ে মজিবুর রহমান মজি বলেন, মানুষ আমাকে চেয়ারম্যান বলবে বা চেয়ারম্যানির টাকা দিয়ে আমি চলবো সেই জন্য আমি প্রার্থী হই নাই বরং আমি দেশনেত্রী শেখ হাসিনার বক্তব্য “গ্রাম হবে শহর” এই বক্তব্যকে বুকে ধারণ করে আমি নির্বাচন করতে মাঠে নেমেছি। আমি চাই আমার ইউনিয়নের প্রত্যেকটা মানুষ তাদের ন্যায্য অধিকার ফিরে পাক। তাই এই ইউনিয়ন বাসীর পাশে থাকতে চাই ।

About parinews