Breaking News
Home / জেলা সংবাদ / ঈদের জামাতে নামাজরত অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু 

ঈদের জামাতে নামাজরত অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু 

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ পরিবারের অন্যান্য সদস্য, স্বজন ও বন্ধু-বান্ধব গ্রামবাসীদের সাথে নিয়ে ঈদুল ফিতরের নামাজ পড়তে গিয়ে আর বাড়ী তে ফেরা হলো না । যদিও ফিরলো খাটিয়ায় চড়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করে শেষ বিদায়ের জন্য। সকাল হতে গুড়ি গুড়ি বৃষ্টি মসজিদে ঈদের নামাজ শুরু হয়েছিল। প্রথম রাকাত নামাজের পর দ্বিতীয় রাকাত নামাজের সেজদায় গিয়ে আর উঠতে পারলেন না। সেজদারত অবস্থাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আখতারুজ্জামান তারা (৫২) নামে এক ব্যক্তি। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহির রাজিউন)। 
আজ ঈদের দিন মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জের রংপুর চিনিকল জামে মসজিদে ঈদের জামাতে নামাজরত অবস্থায় মৃত্যুবরণকারী আখতারুজ্জামান তারা (৫৫)।তিনি একজন ব্যবসায়ি ছিলেন বলে জানা যায়।
মৃতের ভাতিজা সাংবাদিক এবিএস লিটন জানান, দ্বিতীয়বারের সেজদায় গিয়ে আর না ওঠায় মুসুল্লী ও স্বজনরা তাকে দ্রুত গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। তিনি মহিমাগঞ্জ ইউনিয়নের শ্রীপতিপুর পাছপাড়া গ্রামের মৃত আজিম উদ্দিনের কনিষ্ঠ পুত্র। তিনি বেশ কিছু দিন থেকে হৃদরোগে ভুগছিলেন। এক পুত্র ও এক কন্যার জনক ব্যবসায়ী মো: আখতারুজ্জামান তারার এ আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী,কন্যা,পুত্র,আত্মীয় স্বজন, পাড়া প্রতিবেশীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*