Breaking News
Home / জাতীয় / একটি জাম্বুরা বিক্রি হলো ৬ হাজার টাকায়

একটি জাম্বুরা বিক্রি হলো ৬ হাজার টাকায়

৬ হাজার টাকার জাম্বুরা

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠিতে একটি জাম্বুরা বিক্রি হলো ৬ হাজার টাকায় ।গত কাল বুধবার শেষ পর্যন্ত জাম্বুরাটি ৬ হাজার  টাকায় নিলামে বিক্রি করা হয়েছে। বুধবার মোঃ মনির হোসেন ঝালকাঠি নামের ফেসবুক পোস্টে জাম্বুরা টি নিলামের স্ট্যাটাস দেওয়ার পরে একে একে দাম উঠতে থাকে সর্বশেষ Monka Neamul Basher ভাই ৫৭৮০ টাকা বললে  সন্ধ্যায় পৌর মিনি পার্কে প্রকাশ্যে নিলাম হলে সর্বোচ্চ দরদাতা শাহ আলম খান জাম্বুরা টি দাম ৬০০০ টাকা নির্ধারণ করেন।

সর্বোচ্চ দরদাতা হিসেবে তাহার হাতে জাম্বুরা টি তুলে দেন ঝালকাঠি মিডিয়া ফোরামে সমাজ কল্যাণ সোসাইটির সভাপতি মোঃ মনির হোসেন। মোঃ শাহ আলম খান বলেন এখানে জাম্বুরার বিষয় নয় বিষয় হল এই অর্থ করোণায় আক্রান্ত রোগীর সেবায় ব্যয় হবে সেই কথা শুনে আমি জাম্বুরা ক্রয় করার আগ্রহ প্রকাশ করি। আলহামদুলিল্লাহ আত্মমানবতার সেবায় কিছু একটা আমি করতে পেরেছি। তিনি বলেন আমার করোনা হয়েছিল আমি এবং আমার পরিবার জানে করোনা হলে একটি পরিবারের কত কষ্ট। আমার জন্য সকলে দোয়া করবেন।

জাম্বুরা বিক্রির অর্থ দিয়ে ঝালকাঠি মিডিয়া ফোরাম সমাজ কল্যাণ সোসাইটির ফ্রী অক্সিজেন সেবার কাজে ব্যয় করা হবে।এসময় উপস্থিত ছিলেন ঝালকাঠি মিডিয়া ফোরাম সমাজ কল্যাণ সোসাইটির অক্সিজেন জোনের সভাপতি মোঃ মনির হোসেন সাধারণ সম্পাদক মোঃ আরিফুর রহমান রায়হান অক্সিজেন যোদ্ধা সাংবাদিক,ইমাম বিমান ,কামাল সর্দার, আব্দুর রহমান সুমন, ব্লগার জালাল ভাই এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ।

About parinews