Breaking News
Home / জেলা সংবাদ / এক বৃদ্ধা নারী কবর থেকে বাড়ি ফিরে, এই অদ্ভুত ঘটনার জন্ম দিয়েছেন

এক বৃদ্ধা নারী কবর থেকে বাড়ি ফিরে, এই অদ্ভুত ঘটনার জন্ম দিয়েছেন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধায় দাফন করা এক বৃদ্ধা নারী কবর থেকে বাড়ি ফিরে এসেছেন বলে ব্যাপক গুজব ছড়িয়েছে। এই অদ্ভুত ঘটনায় ব্যাপক তোলপাড় শুরু হলে কথিত বাছিরন বেগম (৭৫)নামের ওই নারীকে দেখতে বুধবার জেলা শহরের ডেভিড কোম্পানী পাড়ায় তার মেয়ের বাড়িতে মানুষ ভীড় করেন। তবে সচেতন মানুষ বলছেন, বিষয়টি সম্পুর্ন মিথ্যা ও পুলিশ বলছেন তদন্ত ও পরীক্ষানিরিক্ষা করে অসল ঘটনা যানাযাবে।

বাছিরন বেগম ৯মাস আগে বার্ধক্যজনিত কারণে খাট থেকে পড়ে মারা যান। আত্মীয় স্বজন ও এলাকাবাসি তাকে গাইবান্ধা পৌর গোস্থানে দাফনও করেন। হঠাৎ করেই ৩দিন আগে তিনি তার ছোট মেয়ে মাজেদা বেগমের বাড়ি সংলগ্ন গাইবান্ধা রেল স্টেশনে আসেন। তার চেহারা ও আচরণ মৃত বাছিরনের মতো জানতে পেরে আজ সকালে খবর পেয়ে মাজেদা বেগমের বাড়িতে নিয়ে আসা হয়। এরপরই শুরু হয় শহর জুড়ে ব্যাপক আলোচনা। পরিবারের দাবি, তিনি সবাইকে চিনতে পারছেন। এমনকি তার ঘরটিও ঠিকই চিনেছেন। কবর থেকে ফিরে আসা কথিত বাছিরন আজ আসরের নামাজের পর সবার সাথে কথা বলবেন।
কিন্তু যুক্তি দাঁড় করিয়ে অনেকে বলছেন, এটি অসম্ভব ঘটনা। বিষয়টি রহস্যজনক। তাই তদন্ত করে ওই মহিলার প্রকৃত পরিচয় বের করা দরকার। আর বাছিরন বেগমের ছোট মেয়ে বলছেন এটি তাদের মা…

About parinews