Breaking News
Home / জেলা সংবাদ /  এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টার মালিককে  মারধর: অত:পর গ্রেফতার

 এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টার মালিককে  মারধর: অত:পর গ্রেফতার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধা শহরের সদর হাসপাতাল রোডস্থ বলাকা ডায়াগনস্টিক  সেন্টার ও বলাকা মেডিকেল সেন্টার মালিক “রেজা তৌফিকুর রহমান রানা” কর্তৃক এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টার মালিক “আমিনুল ইসলামকে”   মারধর এর ঘটনা ঘটেছে। এতে করে রানাকে গাইবান্ধা সদর থানা পুলিশ আটক করলে পরে মুচলেকা দিয়ে মুক্তি পান।

গাইবান্ধা সদর থানার অভিযোগ ও কথা সূত্রে  জানা গেছে- গাইবান্ধা শহরের সদর হাসপাতাল রোডস্থ এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টার মালিক আমিনুল ইসলামের সাথে বলাকা ডায়াগনস্টিক  সেন্টার এর মালিক রেজা তৌফিকুর রহমান রানার  মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টিকে কেন্দ্র করে বলাকা ডায়াগনস্টিক সেন্টার মালিক রানা  আমিনুল ইসলামের প্রতিষ্ঠানে যেয়ে প্রায় সময় অকথ্য ভাষায় গালিগালাজ সহ বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছিল। এরই এক পর্যায়ে ২৭ ফেব্রুয়ারি ২২ ইং তারিখ বিকাল ৪ টা ৪৫ মিনিটে রানা এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টারে প্রবেশ করে আমিনুল ইসলামকে গালিগালাজ করতে থাকলে থাকলে তাকে নিষেধ করলে বলাকা ডায়াগনস্টিক সেন্টার মালিক রানা মারার হুকুম দিলে রানা সহ তার পুত্র অনিক আমিনুল ইসলামকে মেরে বিভিন্ন জায়গায় জখম করে। এতে আমিনুল ইসলাম মাটিতে পড়ে   গেলে রানা আমিনুল ইসলামের বুকের উপর বসে দুই হাত দিয়ে গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে এ সময় আমিনুল ইসলাম এর পুত্র আসিফ রায়হান পিতাকে উদ্ধার করার চেষ্টা করলে এগিয়ে আসলে তাকেও এলোপাথারী মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। পরে আশেপাশের লোকজন এসে উদ্ধার করলে প্রাথমিক চিকিৎসা গ্রহন করে থানায় এজাহার দায়ের করেন।
এ বিষয়ে গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান এর সাথে মোবাইলে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মারামারির ঘটনায় বলাকা ডায়াগনস্টিক সেন্টার এর মালিক “রেজা তৌফিকুর রহমান রানা”কে আটক করা হয়েছিল। পরে বিষয়টি মিমাংসা করলে এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টার মালিক আমিনুল ইসলাম অভিযোগ প্রত্যাহার করে নিলে বলাকা ডায়াগনস্টিক সেন্টার এর মালিক রানা থানায় মুচলেকা দিয়ে মুক্তি পান।

About parinews