Breaking News
Home / জেলা সংবাদ / করোনায় মৃতদেহ দাফন ও ফ্রি অক্সিজেন সেবা দেওয়ায় দুটি প্রতিষ্ঠানকে সম্মাননা স্মারক প্রদান করলেন ইউএনও

করোনায় মৃতদেহ দাফন ও ফ্রি অক্সিজেন সেবা দেওয়ায় দুটি প্রতিষ্ঠানকে সম্মাননা স্মারক প্রদান করলেন ইউএনও

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠি জেলার নলছিটিতে করোনাকালিন সময় করোনা আক্রান্ত রোগীদের বাঁচাতে উপজেলার বিভিন্ন এলাকায় সামসুন্নার ফাউন্ডেশন কতৃক ফ্রি অক্সিজেন সেবা এবং শাবাব ফাউন্ডেশন কতৃক করোনা আক্রান্ত হয়ে বা করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরন কারীদের দাফন কাজ সম্পন্ন করে মানবতার দৃষ্টান্ত স্থাপন করায় নলছিটি উপজেলা প্রশাসন’র পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

বৈশ্বিক মহামারি করোনার শুরু থেকেই নলছিটিতে সেচ্ছাসেবী সংগঠন সামসুন্নার ফাউন্ডেশন ও শাবাব ফাউন্ডেশন’র একদল মানবিক সেচ্ছাসেবক দল উপজেলা প্রশাসন’র সাথে নিরলস ভাবে কাজ করার স্বীকৃতি স্বরূপ এই সম্মাননা স্মারক প্রদান করা হয়। ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৪টায় উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত এক সভায় সংগঠন দুটির সদস্যদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, মুফতি যাইনুল আবেদীন, মুফতি হানযালা নোমানী, নলছিটি প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মিলন কান্তি দাস, সাংবাদিক মুহম্মদ মনিরুজ্জামান মুনির, দিদারুল আলম রায়হান, শাহাদাত আলম ফকির প্রমুখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, মোহম্মদ নাসির উদ্দিন, মোহম্মদ নাসির সরদার,জামাল আব্দুন্নাসের,মাছুম সিকদার,জসিম উদ্দিন,মুফতি সাইফুল ইসলাম,নাসির উদ্দিন নয়ন,মোহম্মদ আখতারুজ্জামান,মরতুজা আলী মামুন, হাসিবুল হাসান সবুজ, খলিলুর রহমান ইমাম, আহমেদ ইমতিয়াজ খান, আতিকুর রহমান, আবদুর রহমান, মেহেদী হাসান শুভ, রফিকুল ইসলাম মাঝি,মোহম্মদ জামাল,আবদুর রহিম, মোহম্মদ সুজন খান,শুভংকর বসু শুভ, মোহম্মদ রাশেদ, আলভি খান,ইমরান হোসেন, কাওসার হোসেন,মুশফিক হাসান তুহিন, জাহিদ হাসান প্রমুখ।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*