Breaking News
Home / বিনোদন / ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন গাড়ি কিনে চালানো শিখতে গিয়ে হাসপাতালে

‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন গাড়ি কিনে চালানো শিখতে গিয়ে হাসপাতালে

বিনোদন

কাঁদা বাদাম খ্যাত ভুবন বাদ্যকরকে এখন সকলেই চেনে। জীবন অনেক পাল্টে গিয়েছে তার। প্রতিদিনই তার সঙ্গে দেখা করতে ভিড় করছেন অনেকে। সেই ভুবন বাদ্যকর এবার দুর্ঘটনার কবলে পড়ছেন। গাড়ি দুর্ঘটনায় আহত হলেন গায়ক। বীরভূমের সিউড়ি সদর হাসপাতালে ভর্তি আছেন তিনি। খবর নিউজ এইটিনের। 

প্রতিবেদনে বলা হয়েছে, দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর। সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে চালানো শিখতে গিয়েই আঘাত পান তিনি। পড়ে গিয়ে আঘাত লাগে বুকে। বর্তমানে বীরভূমের সিউড়ি সুপার স্পেসিলিটি হাসপাতালে ভর্তি আছেন তিনি।

সম্প্রতি তিনি জানিয়েছিলেন, আর বাদাম বিক্রি করবেন না তিনি। তার দাবি, তিনি সেলেব্রিটি হয়ে গিয়েছেন। যদি এখন বাদাম বিক্রি করতে যান, তাহলে তার চারপাশে লোকজন ভিড় করে ছবি তুলতে থাকে, ভিডিও করতে থাকে, তাই বাদাম বিক্রি করা সম্ভব হয় না। সেই কারণে এবার থেকে বাদাম বিক্রি নয়, শুধুই গান নিয়ে থাকবেন তিনি। বোলপুরে এর মধ্যেই বাদাম গানের কপিরাইট কেনা গোধূলি বেলা মিউজিক সংস্থার পক্ষ থেকে তার হাতে দেড় লক্ষ টাকার চেক তুলে দেয়া হয়। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, আগামী দিনে আবারও দেড় লক্ষ টাকা টাকা তুলে দেয়া হবে তাদের পক্ষ থেকে।

About parinews