Breaking News
Home / জাতীয় / কুমিল্লার পূজা মণ্ডপে দুষ্কৃতিকারীদের ছাড় দেয়া হবে না: ওবায়দুল কাদের

কুমিল্লার পূজা মণ্ডপে দুষ্কৃতিকারীদের ছাড় দেয়া হবে না: ওবায়দুল কাদের

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাম্প্রদায়িক অপশক্তি কুমিল্লায় পূজা মণ্ডপে চড়াও হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। অপশক্তি বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারিও দিয়েছেন সরকারের শীর্ষ এই মন্ত্রী। পাশাপাশি সম্প্রীতি নষ্টের সব ষড়যন্ত্র নস্যাৎ করা হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

ফাইল ছবি

গতকাল বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর খামাড়বাড়ি পূজা মণ্ডপ পরিদর্শনে এসে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কুমিল্লায় মণ্ডপে চড়াও হওয়া দুষ্কৃতিকারীদের ছাড় দেয়া হবে না। এ সময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন এ ঘটনায় যারাই জড়িত তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে সরকার বদ্ধ পরিকর। এসময় হাজার বছরের বাঙালির অসাম্প্রদায়িক চেতনা অক্ষুণ্ন থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ওবায়দুল কাদের।

করোনা মহামারিতে রাজধানীতে কুমারী পূজা না হলেও ধর্মীয় আচারে ছিল না কোনো কমতি। মহাঅষ্টমীর সন্ধ্যায় যথারীতি হয়েছে সন্ধি পূজা।

এসময় ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেন, ধর্মীয় সম্প্রীতি বিনষ্টের সাথে যে-ই জড়িত থাকুক তাদেরকে অবশ্যই আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে।

About parinews