Breaking News
Home / জেলা সংবাদ / খোলাহাটীতে নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের অভিষেক-সংবর্ধনা

খোলাহাটীতে নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের অভিষেক-সংবর্ধনা

গাইবান্ধা প্রতিনিধি 
গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার বিকেলে খোলাহাটী উচ্চ বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করে খোলাহাটী ইউনিয়ন পরিষদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী আরিফ মিয়া রিজু।

UP সদস্যদের অভিষেক-সংবর্ধনা

প্রথমে ইউনিয়ন পরিষদে প্রবেশের সময় নবনির্বাচিত চেয়ারম্যান মাসুম হক্কানী, ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. জাহেদুল ইসলাম, ২ নম্বর ওয়ার্ডের মো. মোস্তাক আলী, ৩ নম্বর ওয়ার্ডের মো. আব্দুল হাই, ৪ নম্বর ওয়ার্ডের মো. আশরাফুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ডের মো. আমিনুল ইসলাম, ৬ নম্বর ওয়ার্ডের মো. রুহুল আমিন, ৭ নম্বর ওয়ার্ডের মো. আহসান হাবিব, ৮ নম্বর ওয়ার্ডের মো. মোস্তাক আহমেদ ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য সৈয়দ মোস্তফা জামান মিন্টু এবং ১, ২, ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোছা. খালেদা বেগম, ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের মোছা. জাহানারা বেগম এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোছা. মুন্নি বেগমকে ফুল ছিটিয়ে বরণ করে নেয় ইউনিয়নের সুশীল সমাজসহ সর্বস্তরের মানুষ।

এরপর ইউনিয়ন পরিষদে প্রবেশ করে চেয়ারম্যানের কক্ষে খোলাহাটীর একবারের ইউপি সদস্য ও তিনবারের সাবেক চেয়ারম্যান আফজাল হক্কানী ছেলে নবনির্বাচিত চেয়ারম্যান মাসুম হক্কানীকে চেয়ারম্যানের চেয়ারে বসিয়ে দেন। এসময় সর্বস্তরের মানুষ নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান। পরে তারা সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

UP সদস্যদের অভিষেক-সংবর্ধনা

এরপর খোলাহাটী উচ্চ বিদ্যালয় মাঠে অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়। খোলাহাটী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সচিব নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের বরণ করে নেন। পরে অনুষ্ঠানে খোলাহাটী উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে মানপত্র পড়ে শোনানো হয় ও নবনির্বাচিত চেয়ারম্যানের হাতে সেই মানপত্র তুলে দেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক আছমা হক্কানীসহ শিক্ষকরা। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, খোলাহাটী উচ্চ বিদ্যালয়, খোলাহাটী ইয়ুথ কমিউনিটি, গ্রামপুলিশসহ বিভিন্ন প্রতিষ্ঠান, স্বেচ্ছাসেবী সংগঠন ও যুব সমাজের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাদুল্লাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খাদেমুল ইসলাম খুদি, সংগীত শিল্পী ও কবি মানিক লাল সরকারসহ ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণিপেশার সহ¯্রাধিক মানুষ। 

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*