Breaking News
Home / জাতীয় / গাইবান্ধায় ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করেন প্রধানমন্ত্রী কার্যালয়ের মহাপরিচালক

গাইবান্ধায় ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করেন প্রধানমন্ত্রী কার্যালয়ের মহাপরিচালক

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃমুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের নশরৎপুর এলাকায় মঙ্গলবার (১২ জুলাই) সকালে ভূমিহীন ও গৃহহীন অসহায় মানুষের জন্য নির্মিত গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করেন প্রধানমন্ত্রী কার্যালয়ের মহাপরিচালক মো: আহসান কিবরিয়া সিদ্দিক। এসময় জেলা প্রশাসক মো: অলিউর রহমান, সদর নির্বাহী অফিসার মো. শরীফুল আলম, এনডিসি মো: জুয়েল মিয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনিছুর রহমান, গাইবান্ধা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবেদুর রহমান স্বপন প্রমুখ।
এসময় প্রধানমন্ত্রী কার্যালয়ের মহাপরিচালক মো: আহসান কিবরিয়া সিদ্দিকি বলেন, আগামী ২১শে জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের মধ্যে ঘর হস্তান্তর করবেন। অনুষ্ঠানের মাধ্যমে সারাদেশে একযোগে ২৬ হাজার ঘর হস্তান্তর করা হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর চিন্তা চেতনা থেকে ঠিকানা বিহীন অসহায় মানুষের মধ্যে ঘর প্রদান করা হবে । এইসব পরিবার এই আবাসন এলাকায় তাদের জীবনমান উন্নয়ন হবে । এতে করে দারিদ্র দূর হবে, শিক্ষা ,স্বাস্থ্য , কর্মসংস্থান সহ সার্বিক বিষয়ে উন্নত হবে ।
জেলা প্রশাসক জানিয়েছেন, ২১ শে জুলাই সদর উপজেলার নশরতপুর এলাকায় ২৫০ টি ঘরের নির্মিত ঘরের কবুলিয়াত দলিল, নামজারী খতিয়ান, ডিসিআর এর কপি এবং ঘর প্রদানের সনদ সমন্বয়ে ফ্লোডার সুবিধাভোগীদের হস্তান্তর করা হবে।

About parinews