Breaking News
Home / জেলা সংবাদ / গাইবান্ধায় যুবদল ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

গাইবান্ধায় যুবদল ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃশিক্ষা প্রতিষ্ঠানসহ সারাদেশে আওয়ামী ছাত্রলীগের অব্যাহত সন্ত্রাস ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে গাইবান্ধায় যুবদল/ছাত্রদলের যৌথ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৮ মে) দুপুরে শহরের সার্কুলার রোডে অবস্থিত জেলা বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। 
সমাবেশ শুরুর আগে শহরের ও বিভিন্ন থানা থেকে ছাত্রদল যুবদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে উপস্থিত হয়। প্রখর রোদ অপেক্ষা করে নেতাকর্মীরা সমাবেশ স্থল কানায় কানায় পূর্ণ করে ফেলে।
জেলা যুবদলের সভাপতি রাগিব হাসান চৌধুরীর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন জেলা ছাত্রদলের সভাপতি জাকারিয়া জিম, সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক, সদর থানা ছাত্রদলের আহ্বায়ক ইমাম হোসেন, শহর ছাত্রদলের আহ্বায়ক সুজন পাটোয়ারী, সদর থানা যুবদলের আহ্বায়ক ইউনুস আলী দুখু, স্বেচ্ছাসেবক দল জেলা সভাপতি আবু বক্কর সিদ্দিক স্বপন, সাধারণ সম্পাদক শাহ জালাল সরকার খোকন সহ প্রমুখ।
বক্তারা সমাবেশে বলেন, দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ নষ্ট করে আওয়ামী ছাত্রলীগের সন্ত্রাসীরা সেখানে অস্ত্রের কারখানা বানিয়েছে। সাধারণ ছাত্র-ছাত্রীদের জিম্মি করে তাদেরকে ছাত্রলীগের কর্মসূচিতে অংশগ্রহণ করতে বাধ্য করা হচ্ছে। সারাদেশে দ্রব্যমূল্যের অব্যাহত ঊর্ধ্বগতি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কটূক্তির প্রতিবাদে ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিছিল করতে গেলে ছাত্রলীগের গুন্ডারা তাদেরকে বেধড়ক লাঠিপেটা করে আহত করে। যা বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রচারিত হয়েছে। ছাত্রদের আন্দোলনে ভীত হয়ে সরকার আজ পুলিশের পাশাপাশি ছাত্রলীগকে লেলিয়ে দিয়েছে। 
বক্তারা ঢাকা বিশ্ববিদ্যালয় সহ সারাদেশে ছাত্রদলের কর্মীদের যারা হামলা করেছে তাদেরকে আইনের আওতায় এনে বিচারের জোর দাবি জানান।
সমাবেশে নেতারা দৃঢ়কণ্ঠে উচ্চারণ করেন এভাবে আর দেশ চলতে পারেনা তারা ছাত্রদল ও যুবদলের সকল নেতাকর্মীকে আগামী দিনে সকল আন্দোলন সংগ্রামে সক্রিয় অংশগ্রহণ ও আওয়ামী সন্ত্রাসীদের প্রতিহত করার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান।
জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভুট্টু সমাবেশটি সঞ্চালনা করেন।
পরে জেলা যুবদলের জেলা সভাপতি রাগিব হাসন চৌধুরীর নেতৃত্বে নব গঠিত যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটিকে শুভেচ্ছা জানিয়ে একটি আনন্দ শোভা যাত্রা অনুষ্টিত হয়।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*