Breaking News
Home / জেলা সংবাদ / গাইবান্ধার পলাশবাড়ীতে ছেলেকে বাঁচাতে এক দরিদ্র মায়ের আকুতি

গাইবান্ধার পলাশবাড়ীতে ছেলেকে বাঁচাতে এক দরিদ্র মায়ের আকুতি

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
গাইবান্ধার পলাশবাড়ীতে গুরুতর অসুস্থ ছেলেকে বাঁচাতে এক দরিদ্র মা আকুতি জানিয়েছেন। 
জানা গেছে, জেলার পলাশবাড়ী উপজেলা সদর ইউনিয়নের ছোটশিমুলতলা গ্রামের ৪ সন্তানের জনক কলিম উদ্দিন ওরফে কলি ফকির। ২ মেয়ে ও ২ ছেলে নিয়ে তার সংসার। জমি জিরাত ও বসতভিটা না থাকায় কলি ফকির তার স্ত্রী মজিদাকে নিয়ে সন্তানসহ ওই ছোট শিমুলতলা গ্রামে শ্বশুর মৃত মজিবরের বাড়িতে থেকে ভিক্ষাবৃত্তি করে কোন রকমে জীবন জীবিকা নির্বাহ করে আসছিল। কলি ফকির হাবাগোবা হওয়ায় স্ত্রী সন্তানদের ভরনপোষণ দিতে না পারায় তার স্ত্রী মজিদা এ বাড়ি ও বাড়ি ঝি এর করে কোন রকমে দিনাতিপাত করতে থাকে। 
হঠাৎ করে হত দরিদ্র পরিবারটির ছোট ছেলে মাহাবুব(১৪) গুরুতর অসুস্থ হয়ে পড়ে। ডাক্তারী পরীক্ষা নীরিক্ষায় তার হার্ট ফুটোসহ বুকের হাড় ক্ষয় হয়ে যাচ্ছে। মাহবুবের দ্রুত অপারেশন করলে এ রোগ থেকে উদ্ধার পাওয়া সম্ভব এবং এতে ৩ লক্ষাধিক টাকা খরচ হবে। 
বর্তমানে মাহাবুব রংপর কমিউনিটি মেডিকেল কলেজ ও হাসপাতালের কার্ডিওলজী বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান হ্রদ রোগ বিশেষজ্ঞ ডাঃ এ.কে.এম.হানিফ চৌধুরীর তত্বাবধানে চিকিৎসা চলছে। 
ভিক্ষুক পরিবারের পক্ষে ৩ লাখ টাকা যোগার করা সম্ভব নয়। তাই তার মা মজিদা বেগম অসুস্থ ছেলের জীবন বাঁচাতে মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশ বিদেশের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন। সাহায্য পাঠাবার ঠিকানা জনতা ব্যাংক পলাশবাড়ী শাখা,গাইবান্ধা, মিসেস মজিদা খাতুন সঞ্চয়ী হিসাব নং- ১০২১১১৭৬৭১ ও বিকাশ ০১৩০২-১৫৭৬০২।

About parinews