Breaking News
Home / জেলা সংবাদ / গাইবান্ধার সাদুল্লাপুরের পল্লীতে শিশু ধর্ষণ,থানায় মামলা

গাইবান্ধার সাদুল্লাপুরের পল্লীতে শিশু ধর্ষণ,থানায় মামলা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র লম্পট জয় (১৬) কর্তৃক ৫ বছরের শিশু কন্যাকে যৌন নির্যাতন..। অসুস্থ শিশু হাসপাতালে। থানায় থানায় মামলা। লম্পট জয় দিয়েছে চম্পট..।
মামলা ও সরেজমিনে প্রকাশ,ওই ইউনিয়নের দৌলতপুর গ্রামের রাজমিস্ত্রি শাহ আলমের ছেলে আঃ হালিম জয় এ জঘন্য ঘটনা ঘটায়। আঃ হালিম জয় খোর্দ্দকোমরপুর হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র বলে তার পরিবার জানায়। ধর্ষিতা শিশু পরিবার সূত্রে প্রকাশ,গত শনিবার ২১ মে দুপুর ১২ টার দিকে ৫ বছরের ওই শিশু কন্যাকে চিপস খাওয়ার লোভ দেখিয়ে জয় তার ঘরে ডেকে আনে। একপর্যায়ে ওই অবুঝ শিশু কন্যার উপর চালায় মধ্যযুগীয় কায়দায় পাশবিক নির্যাতন। পরে শিশুটি অসুস্থ হলে তার পরিবার প্রথমে সাদুল্লাপুর ও পরে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এলাকাবাসী আরো জানায়,এর আগেও ওই লম্পট জয় এক শিশু কন্যাকে যৌন নির্যাতনের চেষ্টা চালায় এবং ছাগলের সাথে  পশুত্ব করেছিল বলে অভিযোগ পাওয়া যায়। আর এ ঘটনার পর থেকেই লম্পট জয় এলাকা থেকে চম্পট দিয়ে হাওয়া হয়েছে। 
অভিযোগ পাওয়ার পর পরই সাদুল্লাপুর থানার এসআই ইমরান ও এএসআই রবিউল ইসলাম সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 
এ ব্যাপারে ধর্ষিত শিশু কন্যার বাবা সাদুল্লাপুর থানায় মামলা (মামলা নং ৩০/তারিখ,২৩/০৫/২০২২ইং) দায়ের করেছেন। 
সাদুল্লাপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) শিশু ধর্ষণের ব্যাপারে একটি মামলা রুজু হয়েছে এবং আসামি ধৃত করতে পুলিশ জোর তৎপরতা অব্যাহত রেখেছে।

About parinews