Breaking News
Home / জেলা সংবাদ / গাইবান্ধায় উপজেলা দিবস পালিত

গাইবান্ধায় উপজেলা দিবস পালিত

গাইবান্ধা প্রতিনিধি

বাংলাদেশের উন্নয়নের রুপকার জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ১৯৮৪ সালের ২৩ অক্টোবর সাধারণ মানুষের কথা ভেবে উপজেলা পদ্ধতি স্থাপন করে ছিলেন। দিনটি উপলক্ষে গাইবান্ধায় যথাযোগ্য মর্যাদায় উপজেলা দিবস পালক করেন জেলা জাতীয় পাটি। দিবসটি উপলক্ষে জেলা জাতীয় পাটি কার্যলয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাবেক এমপি, জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পাটির আহব্বায়ক আলহাজ্ব আব্দুর রশীদ সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও জেলা জাতীয় পাটির সদস্য সচিব সরওয়ার হোসেন শাহিন, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও জেলা জাতীয় পাটির যুগ্ন আহব¦ায়ক শাহজাহান খান আবু, জেলা জাতীয় পাটির যুগ্ন আহব¦ায়ক মইনুর রাব্বী চৌধুরী রুমানসহ জেলা উপজেলার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দু।

সভাপতি তার বক্তবে, জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে, সাম্প্রতি সময়ে তথ্য প্রতিমন্ত্রীর রাষ্ট্র ধর্ম ইসলাম বাতিলের বক্তবের করা সমালোচনা করেন ও তার পদত্যাগের দাবি জানান।
অনুষ্ঠান শেষে, তৃতীয় ধাপে আসন্ন ইউপি নির্বাচনে পলাশবাড়ি উপজেলার ৪ইউনিয়নের জাতীয় পাটির চেয়ারম্যান প্রর্থীদের মনোনয়ন প্রদান করা হয়।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*