Breaking News
Home / জেলা সংবাদ / গাইবান্ধায় ক্যান্সারসহ ছয়টি দূরারোগ্যব্যাধিতে আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তার চেক বিতরণ

গাইবান্ধায় ক্যান্সারসহ ছয়টি দূরারোগ্যব্যাধিতে আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তার চেক বিতরণ

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের মধ্যে এক কোটি ৪২ লক্ষ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। সোমবার (১৩ ডিসেম্বর) বিকেলে গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই চেক হস্তান্তর করা হয়।

জেলা প্রশাসক মো. আবদুল মতিন এই চেক বিতরণের উদ্বোধন করেন। এতে সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. ফজলুল হক। জেলার সাত উপজেলার ২৮৫ জন সুবিধাভোগীর প্রত্যেককে এককালীন ৫০ হাজার টাকার এই চেক দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদেকুর রহমান, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. কামরুল হাসান সরকার ও সমাজসেবা কর্মকর্তা (রেজি.) মো. মিজানুর রহমান মল্লিক প্রমুখ।

এ বিষয়ে জানতে চাইলে জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. ফজলুল হক জানান, ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের চিকিৎসাসেবা হিসেবে জনপ্রতি ৫০ হাজার টাকা করে ২৮৫ জন রোগীর মধ্যে এক কোটি ৪২ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। পরবর্তীতে এই টাকা দিয়ে গরীব, দুঃস্থ ও অসহায় রোগীরা প্রয়োজনীয় চিকিৎসাসেবা গ্রহন করতে পারবেন। এই টাকা তাদের চিকিৎসার কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

About parinews