Breaking News
Home / জেলা সংবাদ / গাইবান্ধায় জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত

গাইবান্ধায় জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা সংবাদদাতা ঃ জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং জেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার (১০মার্চ)গাইবান্ধায় বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। দিবসটি উপলক্ষে প্রতিপাদ্য বিষয় ছিল ‘ মুজিববর্ষের সফলতা দুর্যোগ প্রস্তুতিতে গতিশীলতা’।

কর্মসূচির অংশ হিসেবে সকালে স্থানীয় স্বাধীনতা প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ইসলামিয়া হাইস্কুল মাঠে সমবেত হয়।

পরে বিদ্যালয় চত্বরে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদেকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. অলিউর রহমান। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবির,সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম,সহকারি পুলিশ সুপার উদয় কুমার সাহা, পৌর প্যানেল মেয়র মো. শহীদ আহমেদ, গাইবান্ধা প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হক প্রমুখ। শেষে ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ফায়ার সার্ভিসের পরিচালনায় ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক এক মহড়া ফায়ার সার্ভিসের কর্মীরা প্রদর্শন করেন।

About parinews