Breaking News
Home / জেলা সংবাদ / গাইবান্ধায় জাবেদা জালিয়াতি করে জামিন নেয়ার ঘটনা ফাঁস!

গাইবান্ধায় জাবেদা জালিয়াতি করে জামিন নেয়ার ঘটনা ফাঁস!

ছাদেকুল ইসলাম রুবল,গাইবান্ধাঃ ২০ লাখ টাকার চেক ডিজ অর্ডার মামলায় দন্ডিত গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার হরিনাথপুর আর্থ সামাজিক উন্নয়ন সংস্থার পরিচালক ইউসুফ উদ্দিনের জাবেদা জালিয়াতি করে জামিন নেয়ার ঘটনা ফাঁস হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) মামলার বাদী সামিউল ইসলাম সুমন এ ঘটনায় প্রতিকার চেয়ে জেলা জজ আদালতে আবেদন করেছেন।
বাদীর আইনজীবী অ্যাড. মোস্তাফিজুর রহমান জানান, ২০২০ সালে ইউসুফ উদ্দিনের বিরুদ্ধে ২০ লাখ টাকার চেক ডিজঅর্ডার মামলা হয়। মামলা নং সিআর ২১২/২০,সেশন নং-২২৫/২১। যুগ্ম জেলা জজ ২য় আদালত চলতি বছরের ২৭ জানুয়ারি তাকে এক বছরের কারাদন্ড ও সমপরিমাণ অর্থদন্ডে দন্ডিত করেন।পরবর্তীতে তিনি অ্যাড. আশরাফ আলীর মাধ্যমে জেলা জজ কোর্টে আপিল করেন। কোর্ট আপিল ৬১/২২ মূলে গত ২৮ এপ্রিল তিনি জামিন পান। আসামি পক্ষের লোকজন যোগসাজস করে ২০ লাখ টাকার স্থলে ২০ হাজার টাকার জাবেদা নকল তৈরি করে ১০ হাজার টাকা চালান মূলে জমা দিয়ে এই জামিন লাভ করে।
এতথ্য জানার পর মামলার বাদী সামিউল ইসলাম সুমন বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ আদালতে আসামির জালিয়াতির প্রতিকার চেয়ে দরখাস্ত করেন।
এ বিষয়ে আপিলকারী আইনজীবী আশরাফ আলী বলেন, আইনজীবী সহকারী নূরুল ইসলাম আসামি ইউসুফ উদ্দিনের মামলার জাবেদা কপি সরবরাহ করলে আমি আপিল দায়ের করি।

About parinews