Breaking News
Home / জেলা সংবাদ / গাইবান্ধায় জেলা আওয়ামীলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত

গাইবান্ধায় জেলা আওয়ামীলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। দলের তৃণমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে জেলা ও উপজেলায় আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটির ঘোষনা করা হবে।

বুধবার দুপুরে গাইবান্ধা জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগদানের পূর্বে সার্কিট হাউজে উপস্থিত স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক। তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তৃণমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে সারা বাংলাদেশে মেয়াদ উত্তির্ণ যেসকল কমিটি রয়েছে তা নতুন করে সাজিয়ে পূর্ণাঙ্গ কমিটির ঘোষনা করা হবে।

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সৈয়দ শামসউল আলম হিরু, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, জাতীয় সংসদের হুইপ মাহামুব আরা বেগম গিনি এমপি, বাংলাদেশ কৃষকলীগের সাধারন সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি, গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য মনোয়ার হোসেন চৌধুরী এমপি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপনসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

About parinews