Breaking News
Home / জেলা সংবাদ / গাইবান্ধায় দর্জি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বিনামুলে বিভিন্ন সামগ্রী বিতরন

গাইবান্ধায় দর্জি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বিনামুলে বিভিন্ন সামগ্রী বিতরন

গাইবান্ধা প্রতিনিধি

“বারছে সুযোগ বারছে কাজ, কারিগরিক শিক্ষা নিব আজ” এই শ্লোগানকে সামনে রেখে গাইবান্ধায় দর্জি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, বিনামুলে দর্জি কাজে ব্যবহারিত বিভিন্ন সামগ্রী বিতরন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে। সাহস উন্মুক্ত টেকনিক্যাল ট্রেনিং প্রোগ্রামারে আয়োজনে বিনামুলে গাইবান্ধা সদর উপজেলার ৪ইউনিয়নে গত ৫আগস্ট থেকে শুরু হওয়া দর্জি প্রশিক্ষণ চলে ৫অক্টোবর পর্যন্ত।

দুই মাস ব্যাপি চলা এই দর্জি প্রশিক্ষণে বিভিন্ন বয়সি দুইশতাধীক আজ রবিবার দুপুরে সদর উপজেলার বল্লমঝার ইউনিয়নের দক্ষিণ ধানঘড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দর্জি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সাহস উন্মুক্ত টেকনিক্যাল ট্রেনিং প্রোগ্রামারে নির্বাহী পরিচালকের ব্যবস্থাপনায় ও আল হেল্লাল গ্রুপের চেয়ারম্যান কে,এম আসাদুজ্জামান নুরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্ধা সদর উপজেলা চেয়ারম্যান শাহ সরোয়ার কবীর, আমন্ত্রিত অতিথি হিসাবে ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার শাহনাজ বেগম ও বিভিন্ন সরকারি প্রাথামিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগনসহ এলাকার গণমান্য ব্যক্তি বগ। প্রশিক্ষণ শেষে শিক্ষার্থীদের মাঝে বিনামুলে দর্জি কাজে ব্যবহারিত বিভিন্ন সামগ্রী বিতরন করা হয়।

About parinews