Breaking News
Home / জেলা সংবাদ / গাইবান্ধায় নবনির্বাচিত ইউপি সদসকে পিটিয়ে হত্যা: প্রতিবাদে সড়ক অবরোধ বিক্ষোভ

গাইবান্ধায় নবনির্বাচিত ইউপি সদসকে পিটিয়ে হত্যা: প্রতিবাদে সড়ক অবরোধ বিক্ষোভ

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধায় নবনির্বাচিত আব্দুর রউফ নামে এক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার ঘটনায় এলাকাজুড়ে উত্তাপ ছড়িয়ে পড়েছে। লক্ষীপুর বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে গোবিন্দপুর মসজিদ সংলগ্ন এলাকায় স্থানীয় আরিফ নামে এক যুবক মাথায় রড দিয়ে আঘাত করলে তার মৃত্যু হয়।

এ ঘটনার পর অভিযুক্ত আরিফ মিয়ার বাড়ি আগুন দেয় বিক্ষুদ্ধ জনতা। পাশাপাশি হত্যাকারীকে গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্থানীয়রা। শুক্রবার দিবাগত রাতে লক্ষীপুর ইউনিয়নের হাটলক্ষ্মীপুর বাজার থেকে রুহল আমিন নামের এক ব্যক্তির সঙ্গে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা দেয় রউফ। পথে ব্রীজের কাজ চলায় মোটরসাইকেল থেকে নেমে হেঁটে ওই স্থান পার হওয়ার সময় অতর্কিতভাবে আরিফ নামে এক যুবক রউফের মাথায় লোহার রড দিয়ে এলোপাথাড়ি আঘাত করে পালিয়ে যায়।

সেখান থেকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ ঘটনার পর ফুঁসে উঠেছে এলাকাবাসী। গাইবান্ধা-সুন্দরগগঞ্জ আঞ্চলিক মহাসড়কের লক্ষীপুর বাজার এলাকায় এক কিলোমিটার পথজুড়ে এ অবরোধ সৃষ্টি করে তারা। বিক্ষোভকারীরা সড়কে গাছের গুল ও ডালপালা ফেলে চলাচলের রাস্তা বন্ধ করে। 

স্বজন ও সহকর্মীরা দ্রুত এ ঘটনার রহস্য উৎঘাটনসহ অভিযুক্ত আরিফ মিয়া গ্রেফতার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।
এ ঘটনায় অভিযুক্ত আসামীকে গ্রেফতারে চেষ্টা চলছে বলে জানিয়েছেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুর রহমান।আব্দুর রউফ লক্ষ্মীপুর ইউনিয়নের গোবিন্দপুর মাগুরাকুটি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। তিনি লক্ষ্মীপুর স্কুল অ্যান্ড কলেজের সহকারি শিক্ষক। সদ্য অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*