Breaking News
Home / জেলা সংবাদ / গাইবান্ধায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান কারাগারে

গাইবান্ধায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান কারাগারে

গাইবান্ধা ঃ গাইবান্ধা সদর উপজেলার বালুয়া বাজারের ব্যবসায়ী রোকন হত্যা মামলায় রামচন্দ্রপুর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোসাব্বির হোসেনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান কারাগারে

(৫ ডিসেম্বর) রোববার বিকেলে গাইবান্ধা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফেরদৌস ওয়াহিদ এ নির্দেশ দেন। এর আগে রামচন্দ্রপুর ইউনিয়নের ওই চেয়ারম্যান উচ্চ আদালত থেকে আট সপ্তাহের অন্তর্র্বতী জামিন নিয়েছিলেন।
আসামিপক্ষের আইনজীবী সাবেক পিপি শফিকুল ইসলাম শফি জানান, এ বছর উচ্চ আদালত থেকে মোসাব্বির হোসেন আট সপ্তাহের অন্তর্র্বতীকালীন জামিন নিয়েছিলেন। রোববার জামিনের ছিল শেষ দিন। আজ আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে তা নামঞ্জুর করে বিচারক কারাগারে পাঠান।

উল্লেখ্য, চলতি বছরের ১৭ জুন (বৃহস্পতিবার) সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়াবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ী রোকন সরদারকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় আহত হন ইউপি সদস্য আশিকুজ্জামান ও জিল্লুর রহমান। নিহত রোকন সরদার ভগবানপুর গ্রামের আবদুর রউফ সরদারের ছেলে।

এ ঘটনায় নিহতের বড় ভাই খোকন সরদার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোসাব্বিরসহ ১৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন মোসাব্বির হোসেন।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*