Breaking News
Home / জাতীয় / গাইবান্ধায় ‘নিউজবাংলা ফোরামের’ কমিটি গঠন

গাইবান্ধায় ‘নিউজবাংলা ফোরামের’ কমিটি গঠন

ফাইল ছবি

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধায় নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম’র প্রতিষ্ঠাবার্ষিকীতে ‘নিউজবাংলা ফোরাম’ নামে একটি কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে গাইবান্ধা জেলা পরিষদ মিলনায়তনে এই কমিটি ঘোষণা করেন প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক জাভেদ হোসেন।

এর আগে, সকাল ১১টার দিকে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটেন অনুষ্ঠানের অতিথিরা। অনুষ্ঠানে সংবাদমাধ্যমের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন তারা।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা পৌরসভার মেয়র মো. মতলুবর রহমান, বিশেষ অতিথি, মো. আমিনুর জামান রিংকু, সাধারণ সম্পাদক, আওয়ামী লীগ, সদর উপজেলা শাখা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান ও প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি মো. খালেদ হোসেন।

এছাড়া শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা নিউজবাংলার সংবাদ মানের প্রশংসা করে আগামীতেও এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান। এরপরই ১লা অক্টোবর আত্মপ্রকাশ করা ‘নিউজবাংলা ফোরাম’ এর পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে প্রধান উপদেষ্টা নির্বাচিত হয়েছেন শেখ রোহিত হাসান রিন্টু, সাধারণ সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, গাইবান্ধা জেলা শাখা ও আহবায়ক, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, গাইবান্ধা পৌর শাখা।

এছাড়া কমিটিতে চারজন উপদেষ্টার নাম ঘোষণা করা হয়। তারা হলেন, মালিবাড়ি বোরহানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাদী হাবিবা সুলতানা, ব্যবসায়ী ও সংবাদকর্মী মাসুম বিল্লাহ, শিক্ষার্থী নূর আহম্মেদ আকন্দ এবং নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম এর গাইবান্ধা জেলা প্রতিনিধি পিয়ারুল ইসলাম।
নিউজবাংলা ফোরাম সম্পর্কে কমিটির প্রধান উপদেষ্টা শেখ রোহিত হাসান রিন্টু বলেন, ‘আমি আনন্দিত যে, আমাকে এই সংগঠনের প্রধান উপদেষ্টায় রাখা হয়েছে। আমিও এই কমিটির সবাইকে নিয়ে সমাজের ছোট-বড় নানা অসংগতি তুলে ধরাসহ গরীব ও অসহায় মানুষের পাশে থাকবো।’

কমিটির উপদেষ্টা শাহজাদী হাবিবা সুলতানা বলেন, ‘আমি সব সময়ই নিউজবাংলা পত্রিকাটিতে সংবাদ দেখি। খবরগুলো আমার কাছে সব সময়ই অন্য রকম মনে হয়। ভিন্ন মাত্রা রয়েছে এই পত্রিকার প্রত্যেকটি খবরে। এজন্য ভাল লাগে।’
নিউজবাংলাকে ধন্যবাদ জানিয়ে ‘নিউজবাংলা ফোরাম’ কমিটিকে এগিয়ে নেয়ার প্রতিশ্রুতিও দেন তিনি।

About parinews