Breaking News
Home / জাতীয় / গাইবান্ধায় মাদক ও প্রাইভেটকারসহ আটক ৩

গাইবান্ধায় মাদক ও প্রাইভেটকারসহ আটক ৩

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় হোরোইন, ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে।
শুক্রবার (২৪ জুন) র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, ক্যাম্পটির একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পলাশবাড়ী উপজেলার মহেষপুরের (রংপুর-বগুড়া) মহাসড়কে অভিযান পরিচালনা করে। এসময় একটি প্রাইভেটকার তল্লাসি করে ১৮৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। একই সঙ্গে কারটিসহ চালক মাহিদুল ইসলাম মতিন (৩০) ও হোসেন আলী (২৬) কে আটক করা হয়েছে। তাদের বাড়ি লালমনিরহাটের আদিতমারী এলাকায়।
অপরদিকে, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শহরের বাসস্ট্যান্ড থেকে ফেরদৌস হোসেন (৩৫) কে ২২২ গ্রাম হেরোইনসহ আটক করা করা হয়। সে পলাশবাড়ী উপজেলার বৈরী হরিনমারী গ্রামের লাল মিয়ার ছেলে।
মাহমুদ বশির আহমেদ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামিদের বিরুদ্ধে র্যা ব বাদী হয়ে মাদক মামলা রুজু করেছে এবং ধৃত আসামিদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।
গাইবান্ধার পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়েছে র‌্যাব।

About parinews