Breaking News
Home / জেলা সংবাদ / গাইবান্ধায় যুবদলের মিছিলে পুলিশের লাঠিপেটা আহত ১৭

গাইবান্ধায় যুবদলের মিছিলে পুলিশের লাঠিপেটা আহত ১৭

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধায় যুবদল নেতা-কর্মীদের লাঠিপেটা করেছে পুলিশ। রোববার (১৩ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে সমাবেশের আগে মিছিল শুরু করলে পুলিশ লাঠিপেটা শুরু করে। এতে সংগঠনটির বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে আজ বেলা ১২টার দিকে জেলা যুবদল প্রতিবাদ সভার আয়োজন করে। দুপুর সাড়ে ১২টার দিকে সমাবেশ শুরুর আগে সংগঠনটির নেতা-কর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করলে তা পুলিশি বাঁধার মুখে পড়ে। মিছিলে লাঠিপেটা করে উত্তেজিত নেতা-কর্মীদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। এ সময় যুবদল নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি ও বাগ্বিত-া হয়।
পরে জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে যুবদলের সমাবেশে জেলা যুবদলের সভাপতি রাগীব হাসান চৌধুরী রাগীব হাসান চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক এসএম মিজানুর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাক মাহমুদুন্নবী টিটুল,সিঃসহ-সভাপতি শফিকুল ইসলাম লিপন,সহ সভাপতি মোশফেকুর রহমান রিপন, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভুট্টুসহ অন্যরা।
সমাবেশে বক্তারা বলেন, দেশে নীরব দুর্ভিক্ষ চলছে। সাধারণ মানুষের খেয়েপরে টিকে থাকাটা দুর্বিষহ হয়ে পড়েছে। মানুষের পক্ষে কথা বলতে দেওয়া হচ্ছে না। নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ হামলা করল। পুলিশের হামলায় আমাদের অনেক নেতা-কর্মী আহত হয়েছেন। মিছিলে পুলিশী হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।আহত হলেন রাজু আহম্মেদ,সাগর সরকার মিনু,দুলাল,বাদসা,সহ ১৭ জন আহত হন।

About parinews