Breaking News
Home / জাতীয় / গাইবান্ধায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

গাইবান্ধায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জের একটি আদিবাসী পল্লী থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩ জানুয়ারি) উপজেলার কামদিয়া ইউনিয়নের কামারপাড়া গ্রামের চুঙ্গুরা আদিবাসী পল্লী থেকে স্বামী অনিল মরমু (৪০) এবং স্ত্রী সুমি হিমরন এর মরদেহ উদ্ধার করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।   

নিহত অনিল মরমু চুঙ্গুরা আদিবাসী পল্লীর মৃত হিরণ মরমুর ছেলে।   ঘটনার সত্যতা নিশ্চিত করে তদন্তকারী কর্মকর্তা সেকেন্দার আলী জানান,সকালে স্থানীয়রা থানায় খবর দিলে ঘটনা স্থলে যায়।গিয়ে দেখা যায়,স্বামী অনিল মরমু শয়ন ঘরের ধর্ণার সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। ঘরের বারান্দায় একটি খাটের ওপর তার স্ত্রী সুমির মরদেহ পরে আছে।এরপর স্থানীয়দের সহযোগিতায় ফাঁসি থেকে অনিল মর্মের লাশ নামানো হয়।

অনিল মর্মের স্ত্রী সুমি হিমরনের মুখ দিয়ে দুর্ঘন্ধযুক্ত সাদা ফেনা লক্ষ্য করা গেছে। তবে কি কারণে তাসের স্বামী-স্ত্রীর এমন মৃত্যু তা জানা যায়নি।ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে’। মামলার বিষয়টি প্রক্রিয়ায় রয়েছে বলেও তিনি জানান।এদিকে একই সাথে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসছে।

About parinews