Breaking News
Home / জেলা সংবাদ / গাইবান্ধা নরসুন্দর অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা

গাইবান্ধা নরসুন্দর অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা

গাইবান্ধা ঃ নরসুন্দর অ্যাসোসিয়েশন গাইবান্ধা জেলা শাখা কর্তৃক রবিবার বিকেল সংগঠনের অস্থায়ী কার্যালয়ে হকাস মার্কেট এক মতবিনিময়ে সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জিতু সরকার । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা বারের সম্মানিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাবু, বিশেষ অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা কামাল খান, অনুষ্ঠান স ালন করেন সাধারণ সম্পাদক পবিত্র চন্দ্র আকাশ ।

এ সময় বক্তব্য রাখেন রতন সরকার, ফারুখ খান, রশিদ খান ও সঞ্জিত কুমার জীৎসহ অনেকেই । উক্ত মতবিনিময় সভায় সংগঠনের আগামী দিনে সাংগঠনিক কর্মকান্ড নিয়ে আলোচনা করা হয় ।

৭ দিন অতিবাহিত হলেও গাইবান্ধায় সদর হাসপাতালের চুরির ঘটনায় থানায় অভিযোগ না করার কারন কি ?
গাইবান্ধা সদর হাসপাতালের ফাইল চুরির ঘটনার ৭ দিন অতিবাহিত হলেও এ ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ করা হয় নাই। হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডা.মাহবুব থানায় লিখিত অভিযোগ দাখিল করার কথা বললেও সদর থানার ওসি (তদন্ত) আব্দুর রউফ জানান সদর হাসপাতাল কর্তৃপক্ষ থানায় কোন লিখিত অভিযোগ করেন নাই। তবে ফাইল চুরির সংবাদ মোবাইল ফোনে শুনে গাইবান্ধা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ফলে ফাইল চুরির ঘটনাটি রহস্যজনক এবং এ নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

এদিকে হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডা.মাহবুব জানান ফাইল চুরির ঘটনায় গাইবান্ধা সদর থানায় গাইবান্ধা সদর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে এবং ডা.তাহেরা আক্তার মনিকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গত ১২ ডিসেম্বর হাসপাতালের ফাইল চুরির ঘটনা ঘটলেও হাসপাতাল কর্তৃপক্ষ ও থানা কর্তৃপক্ষের পরস্পর বিরোধী বক্তব্যে ধোয়াসার সৃষ্ঠি হয়েছে। প্রকৃত ঘটনাকে আড়াল করতে হাসপাতাল কর্তৃপক্ষ কৌশলের আশ্রয় নিয়েছেন কিনা তা নিয়ে অভিজ্ঞ মহলে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

About parinews