Breaking News
Home / জেলা সংবাদ / গাইবান্ধা পৌরসভার সাবেক জনপ্রিয়  প্রথম মেয়র সবুর মিয়া আর নেই

গাইবান্ধা পৌরসভার সাবেক জনপ্রিয়  প্রথম মেয়র সবুর মিয়া আর নেই


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা পৌর শাখার সাবেক  সভাপতি ও গাইবান্ধা পৌরসভার সাবেক   চেয়ারম্যান এবং মেয়র আনোয়ার- উল-হাসান সবুর মিয়া অসুস্থ্য জনিত কারণে নিজ বসতবাড়ী আজ ২২ জুলাই শুক্রবার সকালে ৮ টার পর ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তিনি স্ত্রী,ছেলে, মেয়ে,নাতী,নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল শনিবার সকাল ৯ টায় মরহুমের জানাজার নামাজ পূর্ব কমন নই কুটিপাড়া জামে মসজিদে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন জাতীয় সংসদের ডিপুটি স্পিকার এ্যাড.ফজলে রাব্বী মিয়া এমপি,হুইপ মাহবুব আরা বেগম গিনি,জাতীয় সংসদ সদস্য এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি, প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ শামস উল আলম হিরু,সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক,জেলা কমিটির ও অন্যান্য উপজেলা, পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক,পেশাজীবী ও অন্যান্য স্থানীয় সেবা মুলক সংগঠনের পক্ষ হতে পৃথক পৃথক ভাবে শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয়।

About parinews