Breaking News
Home / বিনোদন / ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’রেকর্ড তৈরি করলো

‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’রেকর্ড তৈরি করলো

বিনোদন

এই মুহূর্তে বলিউডের সবচেয়ে আলোচ্য ছবি আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। সঞ্জয় লীলা বানসালির ছবিতে এই প্রথম কাজ করলেন আলিয়া। মুম্বাইতেই প্রথম দিনেই এই ছবির বক্স অফিস সংগ্রহ প্রায় ১০ কোটি টাকা। এর আগে কোনো নারী কেন্দ্রিক ছবি প্রথম দিনেই বক্স অফিসে এতো ভালো ব্যবসা করেনি। খবর নিউজ এইটিনের।

আলিয়া বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছিলেন, গাঙ্গুবাইয়ের মতো শক্তিশালী চরিত্রে অভিনয় করার নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। কিন্তু তার অভিনয়ের প্রশংসা করছেন দর্শকরা। এবার আলিয়া তথা গাঙ্গুবাইয়ের মুকুটে জুড়লো নতুন পালক।

নারী কেন্দ্রিক ছবি হিসেবে সফল ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ মহামারির মধ্যেও শুধু মুম্বাইতেই প্রথম দিনেই এই ছবির বক্স অফিস সংগ্রহ ৯.৫০-১০ কোটি টাকা। এর আগে কোনো নারী কেন্দ্রিক ছবি প্রথম দিনেই বক্স অফিসে এতো ভালো ব্যবসা করেনি। আর এভাবেই নতুন রেকর্ড তৈরি করেছে গাঙ্গুবাই কাথিওয়াড়ি। গতকাল অর্থাৎ ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে এই ছবি। গতকালই রাতে মুম্বাইয়ের খার অঞ্চলের একটি সিনেমা হলে পৌঁছান খোদ আলিয়া। সেখানে পৌঁছাতেই মানুষের ভিড় ঘিরে ধরে অভিনেত্রীকে।

ছবির বক্স অফিস সংগ্রহ কপিল দেবের বায়োপিক ৮৩-কেও ছাপিয়ে যাবে বলে আশা করা হচ্ছে। এর আগে মহামারির মধ্যে যে দুটি ছবি বক্স অফিসে ভালো ব্যবসা করেছে সেগুলি হলো সূর্যবংশী ও ৮৩। ছবি দেখে বলিউডের বহু পরিচালক ও তারকারা প্রশংসা করেছেন।

About parinews