Breaking News
Home / জেলা সংবাদ / গোবিন্দগঞ্জের মেঘারচরে রাস্তা অবরোধ পূর্বক মারপিট করে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় থানায় অভিযোগ

গোবিন্দগঞ্জের মেঘারচরে রাস্তা অবরোধ পূর্বক মারপিট করে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় থানায় অভিযোগ

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাস্তা অবরোধ পূর্বক মারপিট করে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

লিখিত অভিযোগে জানা যায়, পলাশবাড়ী পৌরশহরের নুনিয়াগাড়ী গ্রামের স্থায়ী বাসিন্দা ডাঃ মোঃ আব্দুল মাবুদ মিয়া গত ৭ জানুয়ারী সকাল ৭ ঘটিকায় ধান ব্যবসায়ী লেবু মিয়ার নিকট হইতে ধান বিক্রির ১ লাখ টাকা লইয়া লেবু মিয়াকে সাথে নিয়ে তাঁর গ্রামের বাড়ী গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের পুরন্দর (মেঘারচর) উদ্দেশ্যে রওনা হয়।

পথিমধ্যে ঘটনার দিন নাকাই ইউনিয়নের পুরন্দর (মেঘারচর) মুনছুরের বাড়ী সংলগ্ন স্থানে পৌঁছলে একইগ্রামের মহাছেন আলীর ছেলে বোরহান উদ্দিন, টিটুল মিয়া, রুহুল আমিন ও মাদুদ এবং রোবহান উদ্দিনের ছেলে নয়ন মিয়া দেশীয় লাঠি-সোডা ও অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে আমার মোটরসাইকেলের গতিরোধ করে আসামীদ্বয় আমাকে এলোপাথারী মারপিট করে হত্যার উদ্দেশ্যে শ্বাসনালী টিপে ধরে। এসময় আমার পকেটে থাকা ধান বিক্রির ১ লাখ টাকা আসামীদ্বয় প্যান্টের পকেট হইতে জোরপূর্বক ছিনিয়ে নেয়।

এরপর আমি ওখানেই জ্ঞান হারিয়ে ফেলি এবং কিছুই বলতে পারি না। পরবর্তীতে স্থানীয়রা সংজ্ঞাহীন অবস্থায় আমাকে উদ্ধার করে সিএনজি যোগে চিকিৎসার জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। ডাঃ মোঃ আব্দুল মাবুদ মিয়া গাইবান্ধা জেলা ডেন্টাল এ্যাসোসিয়েশন এবং পলাশবাড়ী পৌরশহরের পিয়ারী পাইলট উচ্চ বিদ্যালয়ের দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ছাড়াও পলাশবাড়ী উপজেলা যুবলীগের সদস্য।

তিনি তাঁর এ ঘটনার সঠিক তদন্ত পূর্বক দোষী ব্যক্তিদের শাস্তির দাবী করেন। এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। ঘটনার বিষয়ে গোবিন্দগঞ্জ থানার এসআই সেলিম রেজার সাথে মুঠোফোপে কথা তিনি জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। যাহা তদন্তধীন রয়েছে।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*