Breaking News
Home / জেলা সংবাদ / গোবিন্দগঞ্জে অতিরিক্ত  সয়াবিন তৈল বিক্রির দায়ে ব্যাবসায়ীকে জরিমানা

গোবিন্দগঞ্জে অতিরিক্ত  সয়াবিন তৈল বিক্রির দায়ে ব্যাবসায়ীকে জরিমানা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধা গোবিন্দগঞ্জে অতিরিক্ত মুনাফার আশায় বোতলজাত সয়াবিন তেল খুলে খোলা বাজারে বিক্রি এবং বাজারে কৃত্রিম সংকট তৈরির অপচেষ্টার অভিযোগে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় এক ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

আজ (৭ই-মার্চ) সোমবার দুপুরে উপজেলা শহরের গোলাপবাগ বাজারের মা বিপনী স্টোরে এ অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গাইবান্ধা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আবদুস ছালাম।

এতে সহযোগিতা করে জেলা পুলিশ লাইন্সের একদল পুলিশ। এসময় উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মিলন কুমার সরকার।গাইবান্ধা জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো.আবদুস ছালাম বলেন, অতিরিক্ত মুনাফার আশায় বোতলের সয়াবিন তেল খুলে খোলা বাজারে বিক্রি করা হচ্ছিল। এমন অভিযোগের ভিত্তিতে গোলাপবাগ বাজারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বোতলজাত তেল খুলে খোলাভাবে বিক্রি ও বাজারে কৃত্রিম সংকট তৈরির অপচেষ্টার অপরাধে এক ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

About parinews