Breaking News
Home / জেলা সংবাদ / গোবিন্দগঞ্জে পরিকল্পিত চুরির অভিযোগ

গোবিন্দগঞ্জে পরিকল্পিত চুরির অভিযোগ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জের পল্লীতে পরিকল্পিতভাবে বাড়ি চুরির অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুই জনকে আসামী করে থানায় অভিযোগ দিয়েছে মুকুল মিয়া।
গতকাল সোমবার রাতে (২০ জুন) উপজেলার দরবস্ত ইউনিয়নের রামনাথপুরের মজিবর রহমানের পুত্র মো. মুকুল মিয়া তার বাড়ি চুরির অভিযোগ তোলেন। তিনি জানান,এদিন দুপুরে বাড়িতে তালা দিয়ে স্বস্ত্রীক শ্বশুর বাড়ি তালুককানুপুরে যান। সেখানে দাওয়াত খেয়ে রাত ৮টার দিকে ফিরে আসেন। এসময় বাড়ির গেট ভেতর থেকে বন্ধ দেখে সন্দেহ হয়। তিনি প্রাচীর টপকে ভেতরে যান এবং দক্ষিণ দুয়ারী ঘরের ভেতর জিনিসপত্র এলোমেলো দেখতে পান। 
তিনি আরও জানান, তার ঘরে রক্ষিত দুই ভরি সোনা, নগদ এক লাখ চল্লিশ হাজার টাকা ও একটি জমির দলিল চুরি হয়েছে। এ চুরির ঘটনায় তিনি স্থানীয় দু’জনকে নানা কারণে সন্দেহ পোষণ করে স্থানীয়দের সহযোগিতায় চুরির জিনিসপত্র উদ্ধারে চেষ্টা চালান। গণ্যমান্য ব্যক্তিদের সহায়তায় চুরির মালামাল উদ্ধার চেষ্টা ব্যর্থ হলে তিনি গোবিন্দগঞ্জ থানায় আব্দুল মজিদ ও আব্দুর রাজ্জাককে আসামী করে লিখিত অভিযোগ করেন।এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ যোগাযোগ করা হলে তিনি জানান, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

About parinews