Breaking News
Home / জেলা সংবাদ / গোবিন্দগঞ্জে পুত্রই পিতার হত্যাকারী

গোবিন্দগঞ্জে পুত্রই পিতার হত্যাকারী

ছাদেকুল ইসলাম,গাইবান্ধাঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে হোটেল ব্যাবসায়ী ছেলের হাতে পিতার হত্যার রহস্য উন্মোচন করলো পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। রবিবার দুপুরে পিবিআই’র এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার এ আর এম আলিফ।

পিবিআই পুলিশ সুপার আলিফ জানান, আসামি সোহান মৃধাকে (২২) হত্যার দায়ে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। সে অভিযুক্ত সোহান নিহত আজিজারের প্রথম স্ত্রীর দ্বিতীয় ছেলে। আগে থেকে পারিবারিক বিভিন্ন বিষয়ে বাবার সঙ্গে তার বিরোধ চলছিল। এক পর্যায়ে ছেলে সোহান তার পিতা আজিজারকে ডেকে নিয়ে পুরাতন বাড়ির আঙ্গিনায় নিয়ে যায়। সেখানে পূর্ব পরিকল্পিতভাবে তার আজিজার রহমানের মাথায় স্টিলের পাইপ দিয়ে আঘাত করে হত্যা করে।
হত্যাকান্ডকে ভিন্ন খাতে প্রভাবিত করার জন্য ছোট ভাই ফারুক মৃধাকে (১৫) সঙ্গে নিয়ে মরদেহ উপজেলার আশামনি হোটেলের সামনে রাস্তার উপর ফেলে রেখে পালিয়ে যায়।

গত বুধবার (১২ জানুয়ারি) সকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কের বকচর এলাকা থেকে আজিজার রহমান মৃধার (৪৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আজিজার রহমান পৌর শহরের বকচর এলাকার বাসিন্দা। তিনি বাড়ির সামনে হোটেলের ব্যবসা করতেন।
মরদেহ উদ্ধারের পরের দিন বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) নিহত আজিজারের দ্বিতীয় স্ত্রী মেনেকা বেগম (৩৮) বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। শুক্রবার (১৪ জানুয়ারি) পিবিআই গাইবান্ধা তদন্তের দায়িত্ব পায়।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*