Breaking News
Home / জেলা সংবাদ / গোবিন্দগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিভাবকদের মানববন্ধন

গোবিন্দগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিভাবকদের মানববন্ধন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আইয়ুব হোসেন কর্র্তৃক নানা অনিয়ম, অভিভাবকদের হুমকী ও অন্যায়ভাবে অভিভাবকদের নামে জিডির প্রতিবাদে কোচাশহর বাজারে ঘন্টাব্যাপী মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে এলাকাবাসী।
 রোববার দুপুরে কোচাশহর তিনমাথা মোড়ে অনুষ্ঠিত সড়ক অবরোধ ও মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, কোচাশহর ইউপির সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন, কোচাশহর দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ের সাবেক সদস্য দবির উদ্দীন সরকার, আকতার হোসেন, মিন্টু মিয়া, মোস্তফা মুন্সি, সাজু মিয়া, আব্দুর রাজ্জাক, সবুজ মিয়া, দুলু আকন্দ, সাহেব মিয়া, ধলু মিয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তারা বলেন, ঐতিহ্যবাহী কোচাশহর দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন ফি ও ইউনিক আইডি বাবদ মোটা অংকের টাকা নিয়েছেন। উপবৃত্তির জন্য প্রত্যেক শিক্ষার্থীর নিকট থেকে রশিদ ছাড়া ১০০টাকা করে আদায় করেছেন। অভিভাবকদের না জানিয়ে গোপনে নিজস্ব লোকজন দিয়ে ম্যানেজিং কমিটি গঠন করেছেন। এ বিষয়ে কয়েকজন অভিভাবক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আইয়ুব হোসেনের নিকট জানতে চাইলে তিনি অভিভাবকদের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন। পরে তিনি সম্মানিত অভিভাবকদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মিথ্যা ও বানোয়াট ঘটনা সাজিয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে সাধারণ ডায়েরী করেছেন। এছাড়াও তার বিরুদ্ধে নানা কাজের অযুহাতে বিদ্যালয়ের টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। বক্তারা অবিলম্বে বিদ্যালয়ের দুর্নীতিবাজ ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের শাস্তি দাবী করে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

About parinews