Breaking News
Home / জাতীয় / গোবিন্দগঞ্জে সাংবাদিক নির্যাতনকারী চপল এর জামিন না মঞ্জুর

গোবিন্দগঞ্জে সাংবাদিক নির্যাতনকারী চপল এর জামিন না মঞ্জুর

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা :- গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ বন্দরে সাংবাদিক নির্যাতনকারী আহসান হাবিব চপলের জামিন না মঞ্জুর করেছে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল (চৌকি) আদালতের বিজ্ঞ বিচারক নাজমুল হাসান।
আজ ৩০ জুন (বৃহস্পতিবার) আসামী পক্ষের আইনজীবি এ্যাডভোকেট শহিদুল ইসলাম চৌধুরী জামিনের আবেদন করে, অপর দিকে জামিনের বিরোধিতা করে বাদী পক্ষের আইনজীবি এ্যাডভোকেট আব্দুল কাদেরও আবেদন করেন। বিজ্ঞ আদালত উভয় পক্ষের শুনানিঅন্তে ক্ষমতাধর চপলের জামিন না মঞ্জুর করেছে।
উল্লেখ্যঃ গত ২৭ জুন চপলের মহিমাগঞ্জ বাসায় অবৈধ নকল প্রসাধনী তৈরি প্যাকেটের কারখানার সন্ধান পেয়ে স্থানীয় সাংবাদিকেরা তথ্য সংগ্রহ করতে গেলে তাদের নির্যাতন করে ক্ষমতাধর চপল। 
এ ঘটনায় আহসান হাবিব চপলকে আসামী করে থানায় লিখিত এজাহার দায়ের করলে থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন গত ২৮ জুন পুলিশী অভিযানে চপলকে নিজ অবৈধ কারখানা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-৫৯, তারিখ-২৮-০৬-২০২২ ইং।ওই দিনই তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে গাইবান্ধা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।জামিন না মঞ্জুর বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবি এ্যাডভোকেট আব্দুল কাদের।

About parinews