Breaking News
Home / জেলা সংবাদ / গোবিন্দগঞ্জে ৬ জন বীর মুক্তিযোদ্ধাকে ঈদ উপহারসমগ্রী বিতারন

গোবিন্দগঞ্জে ৬ জন বীর মুক্তিযোদ্ধাকে ঈদ উপহারসমগ্রী বিতারন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলার ৬ জন বীর মুক্তিযোদ্ধাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঈদ উপহারসামগ্রী দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন বাড়ি গিয়ে এই ঈদ উপহার সামগ্রী তাদের হাতে তুলে দেন।

শুক্রবার (৮ জুলাই) সকালে উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের কাটাবাড়ি গ্রামে বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন, পৌরসভার গোহাটিপাড়ার বীরমুক্তিযোদ্ধা আবুবক্কর সিদ্দিক, শিবপুর ইউনিয়নের ভিটা সাখাইল গ্রামের বীরমুক্তিযোদ্ধা হাফিজার রহমান, মহিমাগঞ্জ ইউনিয়নের জীবনপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা তছলিম উদ্দিন, জিরাই গ্রামের বীরমুক্তিযোদ্ধা শুকুর আলী, শালমারা ইউনিয়নের উজিরের বাইগুনি গ্রামের বীরমুক্তিযোদ্ধা সরদার হোসেনকে ঈদ সামগ্রী দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার এসময় গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে ফুলেল শুভেচ্ছা সহ তাঁদের ঈদ উপহার ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয় এবং তাঁদের স্বাস্থ্য, চিকিৎসা ও পরিবারের সদস্যদের খোঁজ খবর নেওয়া হয়।এ সময় উপস্থিত ছিলেন সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম আজাদ ,সাবেক ডিপুটি কমান্ডার আব্দুল হান্নান, বীরমুক্তিযোদ্ধা বজলুল রহমান পুটু, বীরমুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন প্রমুখ।

About parinews