Breaking News
Home / জেলা সংবাদ / গোবিন্দগঞ্জ উপজেলার পৌরসহ সকল ইউনিয়ন জাতীয় পার্টি কমিটি বিলুপ্ত ঘোষণা 

গোবিন্দগঞ্জ উপজেলার পৌরসহ সকল ইউনিয়ন জাতীয় পার্টি কমিটি বিলুপ্ত ঘোষণা 

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পৌর এলাকাসহ ১৭টি ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। রোববার বিকালে দলীয় কার্যালয়ে এক মতবিনিময় সভা ও ঈদ পূর্ণমিলনী/২২ অনুষ্ঠিানের প্রধান অতিথি উপজেলা আহবায়ক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য অধ্যক্ষ কাজী মোঃ মশিউর রহমান এ ঘোষণা দেন।
তিনি বলেন,‘গোবিন্দগঞ্জ উপজেলার মাটি ‘জাতীয় পার্টির ঘাটি।’ কিন্তু আমাদের সাংগঠনিক তৎপরতার অভাবে হারিয়ে যাওয়া এ আসনটি উদ্ধারে জাতীয়পার্টিকে শক্তিশালী করার লক্ষে পৌরসহ সকল ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।স্বল্প সময়েই কাউন্সিলের মাধ্যমে সকল কমিটি গঠন করা হবে।’
উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল মান্নান মোল্লার সভাপতিত্বে ও কোচাশহর ইউনিয়ন সভাপতি ইবনে ফজল আকন্দের সঞ্চালনায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম ও আবুল কালাম আজাদ। 
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কামারদহ ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি হাজী নুরুল ইসলাম, নাকাই ইউনিয়ন জাতীয় পার্টির নেতা ফজলুল করিম, তালুককানুপুর ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি আব্দুস সোবাহান বাদশা,দরবস্ত ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি শাহ আলম তালুকদার, জাতীয়পার্টির নেতা আব্দুল করিম মন্ডল,জায়দুল ইসলাম, জেলা জাতীয় যুবসংহতির সদস্য সচিব রুহুল আমিন, উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক ফিরোজুল ইসলাম তুহিন প্রমুখ।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*