Breaking News
Home / জেলা সংবাদ / জনাব তারেক রহমানের দেয়া ঈদ উপহার গায়েব..

জনাব তারেক রহমানের দেয়া ঈদ উপহার গায়েব..

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধা জেলা ছাত্রদলের সহসাধারণ সম্পাদক, সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও নবগঠিত সর্বানন্দ ইউনিয়ন যুবদলের সদস্য সচিব মোঃ সাদ্দাম হোসেন ১৪ সালের আন্দোলন সংগ্রাম করতে গিয়ে গুলিবিদ্ধ হওয়ায় দেশনায়ক জনাব তারেক রহমানের পক্ষ থেকে প্রতি বছর ঈদ সামগ্রী উপহার পায়। কিন্তু এই বছর তার ঈদ সামগ্রীর সঙ্গে যে টাকা দেয়া হয়েছিলো সেই টাকা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গায়েব করে দেয়।
বিষয়টা ঐ ইউনিয়নের সদ্য সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের আলম সাহেবের দৃষ্টি গোচর হলে তিনি জেলা ও কেন্দ্রীয় নেতাদের অবহিত করেন। তারেক রহমানের পাঠানো ঈদ উপহার গায়েব হওয়ার ঘটনাটা চারদিকে ছড়িয়ে পড়লে পরদিন রাতে বিকাশের মাধ্যমে টাকা ফেরত দেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক। এখন এই লজ্জাজনক ঘটনাকে ধামাচাপা দেয়ার জোর চেষ্টা চলছে জনাব তারেক রহমানের দেয়া ঈদ উপহার গায়েব… 
গাইবান্ধা জেলা ছাত্রদলের সহসাধারণ সম্পাদক, সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও নবগঠিত সর্বানন্দ ইউনিয়ন যুবদলের সদস্য সচিব মোঃ সাদ্দাম হোসেন ১৪ সালের আন্দোলন সংগ্রাম করতে গিয়ে গুলিবিদ্ধ হওয়ায় দেশনায়ক জনাব তারেক রহমানের পক্ষ থেকে প্রতি বছর ঈদ সামগ্রী উপহার পায়। কিন্তু এই বছর তার ঈদ সামগ্রীর সঙ্গে যে টাকা দেয়া হয়েছিলো সেই টাকা গাইবান্ধা  জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গায়েব করে দেয়।যে আমাদের সাংগঠনিক অবিভাবক জানাব তারেক রহমান এর দেওয়া ঈদ উপহার আত্মাসাত করে তার মতো কুলাঙ্গার বাটপার এর দলে দায়িত্ব থাকার কোন অধিকার নেই। যে আমাদের নেতা জনাব তারেক রহমান এর আদেশ উপেক্ষা করে এধরনের ন্যাক্কারজনক কাজ করতে পারে তার দ্বারা দল চলতে পারে না। শুধু এখানেই থেমে নেই সে বিভিন্ন থানা কমিটি বানিজ্য করে প্রতিটি থানা কমিটিতে ২১সদস্য বিশিষ্ট কমিটির অধিকাংশ চাকরিজীবি এমন কি এমনও ব্যাক্তিকে টাকার বিনিময়ে পদ দিয়েছে তাদেরকে আসলে আজ অবদ্ধি আমরা দেখিনি বা তাহাদেরকে স্ব স্ব ইউনিটে জীবনে কখনো মিছিল মিটিংয়ে দেখতে পায়নি তাদেরকে পদ দিয়েছে এই বাটপার তারেক ওরফে গাটু তার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ আছে 
 কথিত আছে, এর আগেও এমন করা হয়েছে কিন্তু সাদ্দাম হোসেনের নীরবতার কারণে তা সামনে আসেনি। এবার ইউনিয়ন বিএনপির নেতারা কৌতুহল বশত খাম চেক করতে গিয়ে ব্যাপারটা সামনে এসেছে। 
আমরা এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অতি শীঘ্রই ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে জনাব তারেক রহমানের দেয়া উপহার গায়েব করে দেয়ার মুলহোতার কঠোর শাস্তি দাবি করছি। ও নিরপেক্ষ তদন্ত করে তারেক রহমানের দেয়া উপহার গায়েব করে দেয়ার মুলহোতার কঠোর শাস্তি দাবি করছি।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*