Breaking News
Home / জেলা সংবাদ / জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২পলাশবাড়ী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন | সুশীল চন্দ্র সরকার

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২পলাশবাড়ী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন | সুশীল চন্দ্র সরকার

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন সুশীল চন্দ্র সরকার। তিনি স্থানীয় ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান পলাশবাড়ী এস.এম মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন।
প্রধান শিক্ষক হিসেবে তাঁর দক্ষতা এবং যোগ্যতার সাথে দায়িত্ব পালন কালীন প্রতিষ্ঠানটি জাতীয়করণ করা হয়েছে। তাঁর দূরদর্শীতা-অভিজ্ঞতা এবং বিচক্ষণতাসহ অক্লান্ত পরিশ্রমের ধারাবাহিকতায় এ শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন তিনি। স্বল্পসময় বিদ্যালয়টিতে শিক্ষার মানসহ লেখাপড়ার সার্বিক সুষ্ঠু পরিবেশের আশাতীত উন্নতি ঘটিয়েছেন।
প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সরকার তাঁর এ সাফল্যে বিদ্যালয় পরিচালনা পষদ, শিক্ষক-কর্মচারী, অভিভাবক ও শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন।
তিনি জানান, উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হওয়ায় তাঁর খুব ভালো লাগছে। শিক্ষার্থী যথাযথ পাঠ দানসহ ও প্রতিষ্ঠানের প্রতি তাঁর দায়িত্ব এবং কর্তব্য আরো কয়েক গুণ বেড়ে গেছে। তাঁর এ স্বীকৃতি স্বরূপ শিক্ষার প্রসারকে আরো যুগোপযোগী করার অনুপ্রেরণা জোগাবে বলে জানান প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সরকার।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহা. মাহতাব হোসেন জানান, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে উপজেলা কমিটি যাচাই-বাছাই করে বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান এবং শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচন করা হয়েছে। তাদেরকে সনদ এবং পুরস্কার প্রদান করা হবে।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*