Breaking News
Home / জেলা সংবাদ / ঝালকাঠিতে তেলবাহী জাহাজে বিস্ফোরণে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে আরও ৫ জনের মৃত্যু

ঝালকাঠিতে তেলবাহী জাহাজে বিস্ফোরণে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে আরও ৫ জনের মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি সুগন্ধা নদীতে গত শুক্রবার তেলবাহী জাহাজে বিস্ফোরণে দগ্ধ আরও ৫ জন জাহাজ শ্রমিক চিকিৎসাধীন ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে চার দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে চলে গেলেন না ফেরার দেশে । ৫ জনের মৃত্যুর খবরে ঝালকাঠি সুগন্ধা নদীতে নোঙর করা এস এইচ আর গ্রুপের দুটি জাহাজের সহকর্মীরা এখন শোকে ভাসছেন।

ছবি: সংগৃহীত

গতকাল মঙ্গলবার চিকিৎসারত অবস্থায় ৫জন মৃত্যুবরণ করেন এনিয়ে মোট ছয় জনের মৃত্যু হলো। মঙ্গলবার ভোর থেকে সন্ধ্যার মধ্যে মারা যান শহিদ তালুকদার, মেহেদী হাসান, মো. পিরন (৪০), মো. রনি এবং আশিকুর রহমান। তাদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়। দুর্ঘটনায় দগ্ধ হয়ে মোট ৭ জন ভর্তি হয়েছিলেন। এদের মধ্যে ইমাম উদ্দিন ও রুবেল চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।এদিকে দুর্ঘটনার পর থেকে সুগন্ধা নদীতে জাহাজটি বিকল হয়ে যায়।

জাহাজে থাকা ৯লাখ ৩০ হাজার লিটার ডিজেল খালাস করতে এবং জাহাজটি উদ্ধার করতে এস এইচ আর গ্রুপের সাগর নন্দীটি-২ ঝালকাঠিতে আসে। তেল খালাস শেষে আজ বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হবে এ দুটি জাহাজ। দুর্ঘটনায় নিহত ৬ সহকর্মীর মৃত্যুতে জাহাজ দুটির কর্মচারীদের চরম শোকের ছায়া নেমে এসেছে।গত শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ঝালকাঠি শহরের পৌর খেয়াঘাট এলাকার সুগন্ধা নদীতে নোঙ্গর করে রাখা অয়েল ট্যাংকার সাগর নন্দিনী-৩ নামের জাহজটিতে বিস্ফোরণ ঘটে।

এতে জাহাজের সুকানি কামরুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। জাহাজের পাম্পরুম থেকে বিস্ফোরণ ঘটে। জাহাজটিতে নাবিকসহ মোট ১৩ জন কর্মী ছিলেন। এস এইচ আর গ্রুপের তেলবাহী জাহাজ চট্টগ্রাম থেকে পদ্মা  কোম্পানীর জ্বালানী তেল খালাস করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*