Breaking News
Home / জেলা সংবাদ / টেলিভিশন সাংবাদিক সমিতি ‘হ্যালো ঝালকাঠি’গাইডের ভার্চুয়ালে মোড়ক উম্মোচন করলেন এমপি আমু

টেলিভিশন সাংবাদিক সমিতি ‘হ্যালো ঝালকাঠি’গাইডের ভার্চুয়ালে মোড়ক উম্মোচন করলেন এমপি আমু

মোঃ মনির হোসেন ঝালকাঠি  : ঝালকাঠি জেলার গুরুত্বপুর্ণ প্রতিষ্ঠান ও ব্যাক্তিদের টেলিফোন ও মোবাইল নম্বর নিয়ে প্রকাশিত ফোন গাইড “হ্যালো ঝালকাঠি” এর মোড়ক উম্মোচন করা হয়েছে। বুধবার বেলা ১২টায় টেলিভিশন সাংবাদিক সমিতি ঝালকাঠির দ্বিতীয় প্রকাশনা এই গাইডটির অনুষ্ঠানিক মোড়ক উম্মোচন করা হয়।
জেলা প্রশাসক কার্যালয়ের সূগন্ধা সভাকক্ষে টেলিভিশন সাংবাদিক সমিতি ঝালকাঠির সভাপতি আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে বইটির মোড়ক উম্মোচন উপলক্ষে ঢাকা থেকে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে বক্তৃতা রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, শিল্পমন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য, সাবেক মন্ত্রী আমির হোসেন আমু।
সমিতির সাধারন সম্পাদক শফিউল আজম টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহআলম, জেলা আ’লীগের সাধারন সম্পাদক এড. আলহাজ্ব খান সাইফুল্লাহ পনির, প্রেসক্লাব সভাপতি মোঃ খলিলুর রহমান ও মুক্তিযুদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার সাংবাদিক দুলাল সাহা। এছাড়াও বক্তব্য রাখেন টেলিভিশন সমিতির আজীবন সদস্য পলাশ রায় ও সদস্য হাসনাইন তালুকদার দিবস। সাংবাদিকদের উদ্দেশ্যে প্রধান অতিথি তার বক্তব্যে আলহাজ্ব আমির হোসেন আমু এমপি বলেন, সরকারের উন্নয়নমমূলক কাজ মিডিয়ায় তুলে ধরতে হবে। পাশাপাশি বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কর্পোরেশন (টিসিবি) সহ সরকার জনসার্থে যে কাজগুলো করছে সেগুলোও তদারকি করার কথা বলেন।
যাতে কোনো অসাধু মহল সরকারের মুল কার্যক্রমে কোনো দূূর্নীতি-অনিয়ম করতে না পারে। “হ্যালো ঝালকাঠি” এই মোবাইল ফোন গাইডটি সকল শ্রেনীর মানুষের কল্যাণে কাজে আসবে বলে আশা প্রকাশ করে তিনি বইটির মোড়ক উম্মোচন করেন।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*