Breaking News
Home / জেলা সংবাদ / ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন পেলেন ঝালকাঠি প্রেসক্লাবের সেক্রেটারি আক্কাস সিকদার

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন পেলেন ঝালকাঠি প্রেসক্লাবের সেক্রেটারি আক্কাস সিকদার

ঝালকাঠি প্রতিনিধি :

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায়  ৬ সপ্তাহের আগাম জামিন পেয়েছেন ঝালকাঠি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাড. আক্কাস সিকদার। আজ বৃহস্পতিবার হাই কোর্টের  বিচারপতি আব্দুল হাফিজ ও বিচারপতি মোহাম্মদ আলী সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চ এ জামিন মঞ্জুর করেন ।  আক্কাস সিকদারের পক্ষে জামিন আবেদন শুনানী করেন  এইচআরপিবি  প্রেসিডেন্ট অ্যাড.  মনজিল মোরসেদ।  একই আদালত বরিশাল কোতয়ালী  মডেল থানায় দায়ের করা  মামলায়ও আক্কাস সিকদারের ৬ সপ্তাহের জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য সেতুমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে ফেসবুকে প্রযুক্তি  করায় ঝালকাঠি প্রেস ক্লাবের সেক্রেটারি আইনজীবী চ্যানেল ২৪ প্রতিনিধি আক্কাস সিকদারসহ অজ্ঞাতনামা ৩/৪ জনের  বিরুদ্ধে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে  ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮ এর ২৯, ৩১ ও ৩৫ ধারায় ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের (মামলা নং-১৭) করা হয়। 
মামলার উল্লেখ করা হয়, জনৈক নেয়ামুল বাশারের ফেসবুক ষ্টাটাসের কমেন্টসে আক্কাস সিকদার লেখেন, ” চাঁদা দেবে ১৯ জায়গায় নয়তো ২০ জায়গায় নেবে কারো কিছু করার আছে? স্বাধিন বাংলা চাদাবাজী বা চাদা আদায় স্বরাষ্টমন্ত্রনালয় মন্ত্রী এবং সেতু মন্ত্রী ও-কা স্মীকৃত একটি পেশা। এ পেশায় অন্তত ২০ হাজার লোক কাজ করে”।  

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*