Breaking News
Home / জেলা সংবাদ / তৃতীয়ধাপের তফশীলে অন্তর্ভূক্ত না হওয়ায় পলাশবাড়ীর কিশোরগাড়ী ইউনিয়ন নির্বাচনের দাবীতে প্রতিবাদ সভা

তৃতীয়ধাপের তফশীলে অন্তর্ভূক্ত না হওয়ায় পলাশবাড়ীর কিশোরগাড়ী ইউনিয়ন নির্বাচনের দাবীতে প্রতিবাদ সভা

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ আসন্ন ইউপি নির্বাচনে তৃতীয়ধাপের তফশীলে অন্তর্ভূক্ত না হওয়ায় গাইবান্ধার পলাশবাড়ীর কিশোরগাড়ী ইউনিয়ন ভোটাধিকার বাস্তবায়ন কমিটির আয়োজনে নির্বাচনের দাবীতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ অক্টোবার) বিকেলে কিশোরগাড়ী ইউপির গণেশপুর বাজারে ভোটাধিকার বাস্তবায়ন কমিটির আহবায়ক ইউপি আওয়ামী লীগ সভাপতি সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাহাবুব প্রধানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, কমিটির সদস্য সচিব উপজেলা আ’লীগ সহ-প্রচার সম্পাদক সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা, স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন লিটন, সাজু প্রামানিক, হাফিজার রহমান, আতোয়ার রহমান, আঃ মজিদ মন্ডল বাবলু, শামীম মন্ডল, লুৎফর রহমান, শাহিন মন্ডল, সদস্য প্রার্থী মশিউর রহমান, সাইদুল ইসলাম, মুসা মন্ডল, আঃ মান্নান, জীতেন্দ্র নাথ, মোছা. মমিনা বেগম ও মোছা. বুলবুলি বেগম প্রমুখ। এসময় অন্যান্য সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ছাড়াও বিভিন্ন ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ইতোপূর্বে পলাশবাড়ী পৌরসভা বাস্তবায়নে সীমানা জটিলতায় কিশোরগাড়ী, পলাশবাড়ী ও বরিশাল ইউপি’র নির্বাচন স্থগিত করা হয়। এ ইউনিয়নে বিগত ২০০৩ সালে সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। চলতি বছরই পলাশবাড়ী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে কিশোরগাড়ী ও বরিশাল ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠানে আর কোন বাধা থাকার কথা নয়।

চলমান ইউপি নির্বাচন তফশীল ঘোষণার ধারাবাহিকতার তৃতীয়ধাপে উপজেলার কিশোরগাড়ী ও বরিশাল ইউনিয়নের তফশীল ঘোষণার কথা থাকলেও অজ্ঞাত কারণে আবারো ইউপি দু’টিকে বি ত করে তফশীল ঘোষণা করা হয়। অনুষ্ঠিত প্রতিবাদ সভার মাধ্যমে সমাগত প্রার্থী-ভোটার নির্বাচন অনুষ্ঠানে বাংলাদেশ নির্বাচন কমিশনের (ইসি) প্রয়োজনীয় কার্যকরী ব্যবস্থা গ্রহণের যথাযথ হস্তক্ষেপ দাবী করেন। এর ব্যতয় ঘটলেও পরবর্তীতে আহবানকৃত পৃথক সমাবেশের মাধ্যমে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বক্তারা হুশিয়ারী উচ্চারণ করেন।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*