Breaking News
Home / জাতীয় / দলের দূ:সময়ে যারা আওয়ামীলীগের পাশে ছিল তাদেরকেই নেতৃত্বে বসানো হবে, গাইবান্ধায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. হাছান মাহমুদ

দলের দূ:সময়ে যারা আওয়ামীলীগের পাশে ছিল তাদেরকেই নেতৃত্বে বসানো হবে, গাইবান্ধায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. হাছান মাহমুদ

গাইবান্ধা প্রতিনিধি

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. হাছান মাহমুদ বলেছেন, গত সাড়ে ১৩ বছর ধরে যারা আওয়ামী লীগ করছেন তারা দলের দু:সময় দেখে নাই। দলের দূর সময়ে যারা আওয়ামীলীগের পাশে ছিল তাদেরকেই নেতৃত্বে বসানোর হবে। মাদক, চাঁদাবাজি ও সন্ত্রাসী এবং দুর্নীতি-অপকর্মে জড়িত যারা তাদের কোন স্থান নেই আওয়ামী লীগে। আ’লীগের নাম ভাঙিয়ে বিভিন্ন কর্মকান্ডে জড়িত অতিথি পাখিদের প্রতিহত করতে নেতাকর্মীদের ঐকবদ্ধ থাকার আহবান জানান তিনি।
রবিবার দুপুরে গাইবান্ধায় জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদানের পূর্বে সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার পর মন্ত্রী রাধাকৃষ্ণপুরে এসকেএস ইন রিসোর্টে মধ‌্যহ্নভোজে অংশ নেয়। এরপর সেখানে তিনি জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগদান করবেন।

এ সময উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক স¤পাদক সাখাওয়াত হোসেন শফিক, গাইবান্ধা সদর আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি।
পলাশবাড়ি-সাদুল্লাপুর আসনের এমপি ও কৃষকলীগের সাধারন সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, জেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ শামছুল আলম হিরু, সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ জন্টু, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন। গাইবান্ধা পৌর মেয়র ও পৌর আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক মতলুবর রহমান, গাইবান্ধা সদর উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির। গাইবান্ধা পৌরসভার সাবেক মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন।

এরআগে, সকাল সাড়ে ১১টার দিকে সড়ক পথে সৈয়দপুর বিমানবন্দর থেকে গাইবান্ধা সার্কিট হাউজে এসে পৌঁছান মন্ত্রী। এ সময় মন্ত্রীর সঙ্গে কেন্দ্রীয় আওয়ামী লীগ ছাড়াও জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About parinews